Sylhet Today 24 PRINT

সুশান্তকে পরিকল্পনা করে খুন করা হয়েছে: কঙ্গনা

বিনোদন ডেস্ক |  ১৬ জুন, ২০২০

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি বলে দাবি করেছেন অভিনেতা কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে বলিউড কুইন বলেন, সুশান্তকে পরিকল্পনা করে খুন করা হয়েছে।

কঙ্গনা তার ভিডিওতে বলেন, সুশান্তের মৃত্যু আমার মনকে নাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, অনেকে যুক্তি দেখিয়েছে, সুশান্ত মানসিকভাবে দুর্বল ছিল ও অবসাদে ভুগছিল। কিন্তু আমি এটি বিশ্বাস করতে পারি না। কেননা যে ছেলে স্ট্যানফোর্ডের স্কলারশিপ পায়, ইঞ্জিনিয়ারিং এন্ট্রান্স পরীক্ষায় র‌্যাঙ্ক করে, সেই ছেলে কি সত্যিই এত দুর্বল হতে পারে?

বলিউড কুইন আরও বলেন, সুশান্তের সোশ্যাল মিডিয়া পোস্ট যদি দেখেন, তাহলে বুঝবেন উনি সকলকে বারবার অনুরোধ করেছিলেন, আমার ছবি দেখুন, ইন্ডাস্ট্রিতে আমার গডফাদার কেউ নেই। ছবি না চললে আমায় ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। নিজের সাক্ষাৎকারেও বারবার এ কথা বলেছেন সুশান্ত। তাহলে কী বলবেন, এই ঘটনার পেছনে কিছু সত্যিই কিছু নেই? যে কাই পো চে-র মতো ছবি করে, ছিছোড়ের মতো ছবি করে, তাকে কেন কোনো অ্যাওয়ার্ড দেওয়া হয় না?

বলিউড ইন্ডাস্ট্রির দিকে লক্ষ্য করে কঙ্গনা আরও বলেন, সুশান্তের প্রতি অবিচার হয়েছে। ঠিক আছে আপনাদের কোনো ছবি দিতে হবে না, তবে আমরা যে ছবি করছি, তার সম্মান কেন পাব না? আমার ছবিকে বহুবার ফ্লপ বলেও ঘোষণা করা হয়েছ? কেন আমার বিরুদ্ধে ৬টা মামলা করা হল? আমায় জেলে পাঠানোর পরিকল্পনা কেন করা হল?

এদিকে দেখছি কিছু জায়গায় লেখা হচ্ছে, সুশান্ত মাদকাসক্ত ছিলেন। অথচ সঞ্জয় দত্ত নেশাগ্রস্ত হলে সেটা তো আপনাদের বেশ ভালো লাগে!

কঙ্গনার কথায়, এটা আত্মহত্যা নয়, পরিকল্পনা করে খুন করা হয়েছে। সুশান্তের এটাই ভুল ছিল যে, ও তাদের কথায় প্রভাবিত হয়েছে। যারা বলেছে তোমার দারা কিছু হবে না। ওরা এটাই চায়, ওরা একাই রাজত্ব করবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আর সুশান্ত অবসাদগ্রস্ত, নেশাগ্রস্ত ছিল, এটাই লেখা হবে। তাই আমাদের এটা ঠিক করতে হবে ইতিহাসকে কারা লিখবে?

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.