Sylhet Today 24 PRINT

আশির দশকের নায়ক সাত্তার মারা গেছেন

সিলেটটুডে ডেস্ক |  ০৫ আগস্ট, ২০২০

আশির দশকের জনপ্রিয় নায়ক আবদুস সাত্তার (৭২) আর নেই। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টায় ঢাকার গ্রিন সিটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটের সাংগঠনিক সম্পাদক এম আর হায়দার রানা গণমাধ্যমকে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, বুধবার সকাল ৯টায় শহরের উকিল পাড়া জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। শেষ ইচ্ছা অনুযায়ী তাকে রূপগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজের আইসিইউতে নেয়ার সময় তার মৃত্যু হয়। তিনি এর আগে তিনবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। ২০১৮ সাল থেকে তিনি শয্যাশায়ী। কয়েক বছর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নায়ক সাত্তারের চিকিৎসার জন্য ৩০ লাখ টাকা দিয়েছিলেন। সেই টাকায় তার চিকিৎসা এবং সংসার চলত।

নায়ক সাত্তার দেশের জনপ্রিয় নায়িকা শাবানা, রোজিনা, অঞ্জু ঘোষ, জিনাত, কবিতা, অলিভিয়া, রানীসহ অনেকের সঙ্গে সিনেমা করেছেন।

তিনি রঙ্গীন রাখাল বন্ধু, রঙ্গীন রূপবান, সাত ভাই চম্পা, আলোমতি প্রেম কুমার, মধুমালা মদন কুমার, সাগর কন্যা, শীষ মহল, ঘর ভাঙ্গা সংসার, জেলের মেয়ে রোশনী, ঝড় তুফানসহ ১১০টির বেশি ছবিতে অভিনয় করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.