Sylhet Today 24 PRINT

রিলিজ হলো \'আমরা ৯৩\'র গান \'দেখা হোক দূর্যোগ শেষে\'

সিলেটটুডে ডেস্ক |  ০৫ আগস্ট, ২০২০

করোনাকালে ফেসবুক গ্রুপ “আমরা ৯৩” একঝাঁক গানের বন্ধুরা মিলে সৃষ্টি করলেন সমসাময়িক গান 'দেখা হোক দূর্যোগ শেষে'।

সোমবার গানের ভিডিও “আমরা ৯৩”র ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে রিলিজ দেন এডমিন ওমর ফারুক। বাংলাদেশেসহ বিশ্বের সবাই যেনো গানটি দেখতে পায় সেই লক্ষ্যে শাহীন আহমেদের নিজস্ব ইউটিউব চ্যানেল শাহীন ভোকালিস্টেও গানটি অবমুক্ত করা হয়।

শিল্পী শাহীন আহমেদ জানান, দেখা হোক দূর্যোগ শেষে - শীর্ষক গানটির কথা লিখেছেন ৯৩”র বন্ধু জাহিদুল হক সুমিত। সুর করেছেন ৯৩”র বন্ধু সঙ্গীত শিল্পী শাহীন আহমেদ এবং মিউজিক কম্পোজিশন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক সুমন কল্যান।

এই গানে গিটার বাজিয়েছেন ৯৩”র বন্ধু বাহাদুর আফজাল। গানে কন্ঠ দিয়েছেন ৯৩”র বন্ধু শাহীন আহমেদ, বাহাদুর আফজাল, জাহিদুল হক সুমিত, মাক্সুদ মাসুম, আনিসা বিনতে আবদুল্লাহ, মনির হোসেন, শরিফ মোহাম্মদ তারেক, ইকবাল হোসেন রানা, তানিয়া আলম, সুলতানা পারভিন চৌধুরী সুমি, মিজান রহমান।

শাহিন আহমেদ আরও জানান, এর আগেও সুমিত আর আমি মিলে আরো একটি গান করেছিলাম সামনের সারির করোনা যুদ্ধাদের নিয়ে, যে গানের শিরোনাম ছিলো “জাতীয় বীর” এবং সেটা অনেক বেশি প্রশংসিত হয়েছিলো । মূলত সেখান থেকেই এই গান টি করার উৎসাহ পাই। “আমরা ৯৩” আমাদের প্রানের সংগঠন , সেখানে বেশ কিছু বন্ধুরা বিভিন্নভাবে গানের সাথে সম্পৃক্ত, তাই সবাই মিলে গানটি করার সাহস আসলে সেখান থেকেই আসে। আশা করি গানটি সবার ভালো লাগবে ।

গানটির ভিডিও নির্মান করেছেন সাঞ্জিব সাহা এবং সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন এস আর এস আলি। ভিডিওটির কাভার ডিজাইন করেছেন চিত্রশিল্পী ইসমাইল গনি হিমন।

গানটির ইউটিউব লিংক-

https://www.youtube.com/watch?v=4nH9XPftmYo&feature=share

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.