Sylhet Today 24 PRINT

এবার রুপালী পর্দায় মেহরীন

সিলেটটুডে বিনোদন ডেস্ক |  ২০ অক্টোবর, ২০১৫

সংগীতশিল্পী মেহরীন প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করতে নেমেছেন । যদিও এর আগে বেশ কয়েকটি নাটকে কাজ করে নিজের অভিনয় প্রতিভার কথা জানান দিয়েছিলেন। তবে বড়ে পর্দায় এটিই প্রথম।

১৮ অক্টোবর থেকে রাজধানীর তেজগাঁও এ চ্যানেল আইয়ের স্টুডিওতে শুরু হয়েছে সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় ‘পুত্র’ চলচ্চিত্রের শুটিং। প্রথমদিনের শুটিংয়ে চিত্রনায়ক ফেরদৌস, লায়লা হাসান, সেঁওতি ছাড়াও ছিলেন সংগীতশিল্পী মেহরীন। একটি অটিস্টিক শিশুকে কেন্দ্র করে গড়ে উঠা চলচ্চিত্রটিতে প্রথমবারের মতো অভিনয় করলেন  সংগীতের এই তারকা।

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে মেহরীন বলেন, ‘আসলে এখানেও আমি গান গেয়েছি। তাছাড়া আমি তো অভিনয়ে নতুন নই। এর আগে অনিমেষ আইচসহ বেশ কয়েকজন নাট্যপরিচালকের সঙ্গে কাজ করেছি।’

চলচ্চিত্রটিতে নিজের চরিত্র প্রসঙ্গে বলেন, ‘আগেই বলেছি, ছবিতে সংগীতশিল্পী মেহরীনকেই পাবে দর্শক শ্রোতারা। মূলত একটি অনুষ্ঠানে ‘আহা জীবন’ শিরোনামের একটি গান গাইব। এ সময় একটি অনাকাক্ষিত ঘটনা ঘটবে অটিস্টিক শিশুটিকে কেন্দ্র করে।’

এদিকে প্রায় সাত বছর বিরতির সম্প্রতি জিপি মিউজিকে ‘সেভেন’ শিরোনামে একটি অ্যালবাম প্রকাশ করেছেন মেহরীন। এছাড়া প্রায়ই বিভিন্ন কনসার্ট ও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করছেন এই শিল্পী।

সূত্র: বাংলামেইল

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.