Sylhet Today 24 PRINT

গ্রেপ্তার হয়ে সুশান্তকে ভালোবাসার মূল্য দিলাম : রিয়া

সিলেটটুডে ডেস্ক |  ০৯ সেপ্টেম্বর, ২০২০

আভাস পাওয়া গিয়িছিলো আগেই যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অবশেষে সুশান্ত মামলায় নতুন মোড় এনে মাদককাণ্ডে গ্রেপ্তার হলেন বাঙালি এই অভিনেত্রী। তিনি সুশান্তের সর্বশেষ প্রেমিকা ছিলেন।

টানা তিনদিন জেরার পর মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেপ্তার করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেপ্তার করা হল তাকে। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তার দোষ স্বীকার করে নিয়েছেন বলে সাংবাদিকদেরে জানিয়েছেন এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্র।

এদিকে গ্রেপ্তার হওয়ার ভেঙে পড়েন রিয়া। তার পরিবারও এই ঘটনায় বিপর্যস্ত হয়ে আছে বলে খবর জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো। তারা জানিয়েছে রিয়া গ্গ্রেপ্তার হওয়ার পরই তার মন্তব্যে বলেছেন, সুশান্তকে ভালোবাসার মূল্য দিলাম গ্রেপ্তার হয়ে।’

রিয়ার গ্রেপ্তারের খবরে সুশান্ত সিং রাজপুতের দিদি টুইট করেছেন, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে, আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

তা নিয়ে গত সপ্তাহে দফায় দফায় জেরার পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হন সুশান্তের বাড়ির কেয়ার টেকার দীপেশও।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.