Sylhet Today 24 PRINT

বাংলাদেশির বিরুদ্ধে অভিযোগ জানাতে হাইকমিশনে পশ্চিমবঙ্গের অভিনেত্রী

সিলেটটুডে ডেস্ক |  ১১ সেপ্টেম্বর, ২০২০

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী বাংলাদেশের এক মোবাইল ব্যবহারকারীর বিরুদ্ধে অভিযোগ জানাতে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনে গেছেন, সেখানে গিয়ে তিনি অভিযোগ লিখিত অভিযোগ দিয়েও এসেছেন। বাংলাদেশের একটি নম্বর থেকে দিনের পর দিন অশ্লীল সব মেসেজ (খুদে বার্তা) পাচ্ছিলেন এই অভিনেত্রী। অবশেষে উপায়ান্তর না দেখে তিনি লিখিত অভিযোগ দেন।

শ্রাবন্তী জানান, বাংলাদেশের পরিচিতজনদের মাধ্যমে ওই নম্বরে যোগাযোগ করে খুদে বার্তা বন্ধ করার চেষ্টাও করেছেন তিনি। তাতে বিরক্ত করার মাত্র আরও বেড়ে গেছে। এখন প্রায় প্রতিদিনই ওই নম্বর থেকে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে তাকে। উপায় না দেখে গত মঙ্গলবার বিকেলে কয়েকটি মেসেজের স্ক্রিন শট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

কলকাতার ওই অভিনেত্রী বলেন, ‘আমরা দুই বাংলার শিল্পীরা যখন ইন্দো-বাংলা চলচ্চিত্রের উন্নয়ন নিয়ে কাজ করছি, তখন এ ধরনের আচরণ খুবই হতাশাজনক। তা ছাড়া এভাবে বিরক্ত করতে থাকলে তো আমাদের বাংলাদেশে গিয়ে কাজ করা কঠিন হয়ে যাবে।’

তিনি বলেন, ‘ফেসবুক বা ইনস্টাগ্রামে অনেক সময় বিরূপ মন্তব্য আসে, সেসব মেনে নেওয়া যায়। কিন্তু সরাসরি ফোনে অশ্লীল ভাষায় গালমন্দ করে মেসেজ পাঠানো খুব অন্যায়। এটা মেনে নেওয়া যায় না।’

কলকাতার বাংলাদেশি উপহাইকমিশন সূত্রে জানা গেছে, শ্রাবন্তীর এই অভিযোগকে তারা গুরুত্ব দিচ্ছেন এবং যথাযথ ব্যবস্থা নিতে অভিযোগপত্রটি বাংলাদেশে পাঠানো হয়েছে।

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৯ সালে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী ও তাহসান খান অভিনীত ‘যদি একদিন’ ছবিটি। কিছুদিন আগে ‘বিক্ষোভ’ নামে বাংলাদেশের আরেকটি ছবির শুটিং শেষ করেছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.