Sylhet Today 24 PRINT

মিমিকে হেনস্তা করায় ট্যাক্সিচালক গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ১৫ সেপ্টেম্বর, ২০২০

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীকে হেনস্তার ঘটনায় বাবা যাদব নামের এক ট্যাক্সিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার রাতে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সোমবার দুপুরে জিম শেষে বালিগঞ্জ ফাঁড়ি সংলগ্ন এলাকা দিয়ে বাড়ি ফিরছিলেন মিমি। তখনই এক ট্যাক্সি অভিনেত্রীর গাড়ি অনুসরণ করে ওভারটেক করার চেষ্টা করে। এই সময় তিনি অশ্লীল আচরণও করেন। এরপরই গাড়ি থামিয়ে কথা বলতে গেলে সাংসদ-অভিনেত্রীর ড্রাইভারের সঙ্গে দুর্ব্যবহার করেন ওই ব্যক্তি। কথা কাটাকাটির একপর্যায়ে সাংসদ মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে কটূক্তি করা শুরু করেন ওই ট্যাক্সি ড্রাইভার। ঘটনার পরই গড়িয়াহাট পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ দায়ের করেন মিমি চক্রবর্তী। পরে রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগে সাংসদ জানিয়েছেন, সোমবার রাতে জিম থেকে একাই বাড়ি ফিরছিলেন মিমি। সঙ্গে দেহরক্ষী ছিলেন না। বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি রাস্তায় সিগন্যাল থাকায় তার গাড়িটি বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে। হঠাৎ ওভারটেক করে তার গাড়ির পাশে এসে পৌঁছায় এক ট্যাক্সি। মিমি হঠাৎ লক্ষ্য করেন, ওই ট্যাক্সির চালক তার দিকে তাকিয়ে অশ্লীল অঙ্গিভঙ্গি করছেন। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে ওই ট্যাক্সিচালককে সাবধান করেন তিনি। সে সময় ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিল।

তার অভিযোগ, তখনই মিমি চক্রবর্তীকে উদ্দেশ্য করে কটূক্তি করতে থাকে ওই ট্যাক্সিচালক। রাস্তায় জটলা হয়ে যাওয়ায় তখনকার মতো গাড়ি নিয়ে বেরিয়ে যান মিমি। এরপর গড়িয়াহাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.