Sylhet Today 24 PRINT

সৃজিতের ওয়েব সিরিজে নেই মোশাররফ-চঞ্চল-পরীমনি

সিলেটটুডে ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০২০

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ বাংলাদেশের আলোচিত লেখক নাজিম উদ্দিনের পাঠকপ্রিয় উপন্যাস এটি। উপন্যাসটি প্রকাশিত হয় ২০১৫ সালের বইমেলায়।

বেশ কয়েকমাস আগে থ্রিলার ও অ্যাডভেঞ্চারধর্মী এ উপন্যাস অবলম্বনে কাজ করতে আগ্রহ দেখিয়েছিলেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি।

তখন জানানো হয়েছিলো প্রথমদিকে উপন্যাসটির কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরীর ভূমিকায় তার প্রথম পছন্দ ছিল বাংলাদেশের জয়া আহসান। পরে নতুন করে ঘোষণা আসে জয়া নয় চরিত্রটিতে কাজ করবেন পরীমনি।

সৃজিতের বরাত দিয়ে কলকাতার বেশ কিছু গণমাধ্যমে আরও জানায়, ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে নির্মিত হতে যাওয়া এই সিরিজে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম ও কলকাতার অনির্বাণ ভট্টাচার্যও। গল্পের প্রয়োজনে এর শুটিং হবে বাংলাদেশে।

কিন্তু এবার জানা সবই উড়ু খবর ছিলো। সৃজিতের ওই ওয়েব সিরিজে বাংলাদেশের কোন তারকাই নেই।  সৃজিত নিজেই জানালেন তথ্য।  সৃজিত জানান,  করোনার কারণে তার বাংলাদেশে আসা হবে না। সেইসঙ্গে তার সিরিজটিতে বাংলাদেশের কোনো শিল্পীকেও দেখা যাবে না।

সৃজিত মুখার্জি এক টুইট বার্তায় নিশ্চিত করেছেন, ‘ইচ্ছে থাকা শর্তেও ওয়েব সিরিজে থাকছেন না বাংলাদেশের কেউ। বাংলাদেশের অভিনেতা নিয়ে সেখানে শুট করতে চেয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যক্রমে করোনার জন্য সেটা সম্ভব হচ্ছে না। তবে যাই হোক নাজিম উদ্দিনের উপন্যাসের স্বাদ অটুট রাখতে আমি আমার আমার যথাসাধ্য চেষ্টা করব।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.