Sylhet Today 24 PRINT

বাংলাদেশেই পূজার আনন্দ বেশি

বিনোদন ডেস্ক |  ২৩ অক্টোবর, ২০১৫

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। পূজার ছুটিতে কলকাতায় মা-বাবা আর ছোট বোনকে নিয়ে সময় কাটাচ্ছেন। চলছে দেবী দর্শন ও মণ্ডপে মণ্ডপে ঘোরাঘুরি। মুঠোফোনে এ অভিনেত্রী জানালেন সে কথা—

কাজের ছুতোতেই কী কলকাতায়?

একেবারেই না। এবার কিন্তু কাজের ছুতোয় কলকাতায় আসিনি। অনেক দিনের ইচ্ছা ছিল পূজাতে কলকাতায় আসব, তাই আসা। মা-বাবাসহ এটা একেবারেই আমার ব্যক্তিগত ভ্রমণ। আমরা থাকছি কলকাতার কসবাতে। ছুটি কাটিয়ে কাজে ফিরব।

বাংলাদেশ থেকে ভারতে পূজার পার্থক্য?

এখানের চিত্র বাংলাদেশ থেকে ভিন্ন। একেকটা মণ্ডপে পৌঁছাতে পায়ে হেঁটে মাইলকে মাইল যেতে হয়। এছাড়া লাখ লাখ দর্শনার্থী আসেন, ভীষণ ভিড় হয়। সে কারণে খুব একটা বের হওয়া হচ্ছে না। হোটেলের আশেপাশের মণ্ডপগুলোতেই গেছি। সব মিলিয়ে আমি বলব, বাংলাদেশেই পূজা উদযাপনের আনন্দ সবচেয়ে বেশি।

জয়া আহসান অভিনীত ‘রাজকাহিনী’ ছবিটি তো কলকাতায় মুক্তি পেয়েছে, সেটি দেখেছেন?

দেখার খুব ইচ্ছা ছিল। তবে এখনো সুযোগ হয়নি। বলতে গেলে পূজার ব্যস্ততার কারণে সম্ভব হয়ে ওঠেনি। তবে দেখার ইচ্ছাটা এখনো শেষ হয়ে যায়নি। সৃজিত মুখার্জির এ ছবি সম্পর্কে বেশ প্রশংসা শুনছি। ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চ্যাটার্জি, যিশু সেনগুপ্তর পাশাপাশি আমাদের জয়া আহসান অভিনয় করেছেন এখানে। তাই রাজকাহিনীকে ঘিরে আগ্রহী আমি।

ব্ল্যাক চলচ্চিত্রটি নিয়ে শুনতে চাই?

১৩ নভেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে। এখানে আমার সঙ্গে রয়েছেন কলকাতার নায়ক সোহম। কলকাতায় আসার পর একবারই এ চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে দেখা হয়েছে। পূজার পরেই প্রচারণা শুরু হবে। বাংলাদেশের কামাল মোহাম্মাদ কিবরিয়া লিপুর সঙ্গে ছবিটি যৌথভাবে পরিচালনায় রয়েছেন ভারতের রাজা চান্দ।

দেশে ফিরছেন কবে?

সব ঠিক থাকলে দেবী বিসর্জনের পরই দেশে ফেরার কথা রয়েছে আমাদের।

সূত্র : বণিক বার্তা

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.