Sylhet Today 24 PRINT

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেতা মিলন

বিনোদন ডেস্ক |  ০৯ অক্টোবর, ২০২০

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। বৃহস্পতিবার (৮ অক্টোবর) মধ্যরাতে হার্টে সমস্যা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। এ বিষয়টি মিলন নিজেই নিশ্চিত করেছেন ।

তিনি বলেন, কয়েকদিন ধরে আমার শরীরটা ভালো যাচ্ছিল না। গতকাল রাতে হঠাৎ করে একটু শ্বাসকষ্টের সমস্যা হচ্ছিল। প্রথমে সাধারণ বিষয় ভেবেছিলাম, কিন্তু শরীর ঠিক না হওয়ায় রাতে স্কয়ার হাসপাতালে ইমারজেন্সিতে যাই। সেখানে জানতে পারি হার্টের কোন একটা সমস্যা হয়েছে। এরপর সেখানে সিট না থাকায় ইউনাইটেড হাসপাতালে ভর্তি হই।

বিজ্ঞাপন

মঞ্চের মধ্যে দিয়ে অভিনয় জীবন শুরু করেন আনিসুর রহমান মিলন। পরে টেলিভিশন ও সিনেমায় কাজ করেন। সালাউদ্দিন লাভলু’র ‘রঙের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি। এই নাটকের জন্য তিনি ইউরো সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার লাভ করেন।

২০০৫ সালে কোহিনুর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলনের। এরপর থেকে তাকে আর পেছনে তাকাতে হয়নি।  সমানতালে কাজ করছেন ছোট ও বড় পর্দায়। অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও প্রশংসিত মিলন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.