Sylhet Today 24 PRINT

ক্যান্সার মুক্ত হলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক |  ২১ অক্টোবর, ২০২০

দুরারোগ্য ব্যাধি ক্যান্সার থেকে মুক্ত হলেন জনপ্রিয় বলিউড তারকা সঞ্জয় দত্ত।

বুধবার (২১ অক্টোবর) নিজের ক্যান্সারমুক্তির ঘোষণা দেন ‘মুন্নাভাই’ খ্যাত এই অভিনেতা।

কয়েকমাস আগে হঠাৎ করেই সকল কাজ থেকে বিরতি নেওয়ার ঘোষণা দেন অভিনেতা। তারপর জানা যায় তার শরীরে বাসা বেধেছে ক্যান্সার। এরপর চিকিৎসা ও কেমোথেরাপি চলছিল সঞ্জয় দত্তের। সেজন্য অগণিত ভক্তের উদ্বেগের শেষ ছিল না। তবে সব উদ্বেগ-উৎকণ্ঠা সমাপ্ত করে স্বস্তির খবর দিলেন ‘মুন্না ভাই’।

সঞ্জয় দত্ত এক টুইটা বার্তায় তার সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। দু’টি কেমোথেরাপি হয়েছে অভিনেতার। আর তাতেই ভাল ফল মিলেছে। এরই মধ্যে খবর রটেছিল, সঞ্জয়ের হাতে নাকি আর ছ’মাস মতো সময় রয়েছে। মঙ্গলবার সেই গুঞ্জন নস্যাৎ করে সংবাদ সংস্থা পিটিআইকে সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছিলেন, অভিনেতা ভালো আছেন। চিকিৎসায় ভালো সাড়া মিলছে। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তারা।

বুধবারই সেই রিপোর্ট হয়তো হাতে আসে সঞ্জয়ের। সামাজিকমাধ্যমে অনুরাগীদের সুখবর জানাতে দেরি করেননি বলিউডের ‘সঞ্জু বাবা’। সুখবর ঘোষণা দিয়ে তিনি জানান, ২১ অক্টোবর ছেলে ও মেয়ের জন্মদিনে এর থেকে ভালো উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ডা. সেওয়ান্তি ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.