Sylhet Today 24 PRINT

বিয়ে নয়, যেন বলিউড-ক্রিকেটের মিলনমেলা...

বিনোদন ডেস্ক |  ২৯ অক্টোবর, ২০১৫

আলোর মেলা, তারার মেলা – ভারতের জালান্দারের একটা দোতলা বাড়িতে এতো আয়োজনের উপলক্ষ্য একটাই – ভারতীয় ক্রিকেটার হরভজন সিং ও বলিউড কন্যা গীতা বাসরার বিয়ে। আর বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের একটা বড় অংশ জুড়েই আছেন ক্রিকেট ও বলিউডি তারকারা।

বিয়ে হতে এখনও দিন-দুয়েক সময় বাকি। কিন্তু, শুরু হয়ে গেছে এর আনুষ্ঠানিকতা। আর এই দুই তারকার ‘সংগীত’ অনুষ্ঠানে যেন এক মিলনমেলা বসলো ভারতীয় ক্রিকেট ও বলিউডের।

সেখানে দেখা মিললো ভারতের এক সময়ের তারকা পেসার রূদ্র প্রতাপ সিংয়ের। গীতা ও হরভজন দু’জনের সাথেই ছবি তুললেন তিনি। এর বাদে অনুষ্ঠান মাতাতে হাজির হয়েছিলেন সংগীত শিল্পী মিকা সিং।
আসলে, ভাজ্জি ও গীতার বিয়ে হচ্ছে জালান্দার থেকেও মাইল বিশেক দূরের হোটেল ক্লাব কাবানায়। সেলন্ডন থেকে পৌঁছে গিয়েছেন গীতার বাড়ির লোকেরাও। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে দুই বাড়িতেই। নিমন্ত্রিতদের তালিকায় মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, অনিল কুম্বলে, যুবরাজ সিংরা তো রয়েছেনই।

সাথে আছেন দক্ষিণ আফ্রিকার বেশ কয়েকজন ক্রিকেটারও। আমন্ত্রিতদের মধ্যে আছেন অনিল আম্বানিসহ ভারতের আরও অনেক বিশিষ্ট মানুষ। বলিউডের তারকারাও আসবেন বলে খবর। তবে সব অনুষ্ঠানেই গোপনীয়তা বজায় রাখা হচ্ছে। হরভজনের পরিবারের পক্ষ থেকে ক্লাব কাবানাতে ৫০টি ঘর বুক করা হয়েছে। কোরিওগ্রাফার এসেছেন হরভজন ও তার পরিজনদের নাচ শেখাতে৷

বিয়ের অনুষ্ঠান জালান্দারে হলেও, বিয়ে পরবর্তী রিসেপশন হবে দিল্লীতে। আর সেটা আগামী ১ নভেম্বর। গীতা ২৯ অক্টোবর বিয়ের দিন পরবেন ডিজাইনার ঘাগরা। আর হরভজনের পরনে থাকবে রাঘবেন্দ্র রাঠোর শেরওয়ানি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.