Sylhet Today 24 PRINT

ফের ক্যান্সার আক্রান্ত ‘বেজ বাবা’ সুমন

সিলেটটুডে বিনোদন ডেস্ক |  ২৯ অক্টোবর, ২০১৫

আবারও ক্যান্সার আক্রান্ত হয়েছেন দেশের অন্যতম সেরা বেজ গিটারিস্ট এবং অর্থহীন ব্যান্ডের গায়ক সুমন।  এর আগে  শরীরের চার অংশে দফায় দফায় ক্যানসার আর ১১টি অস্ত্রোপচারের ধকল পার করেছেন তিনি।

চিকিৎসকের পরামর্শ আর নিয়মিত চিকিৎসা সুস্থ হয়ে উঠার দুঃসংবাদ এলো। এই সংগীতশিল্পীর শরীরে নতুন করে ক্যানসার কোষ দেখা দিয়েছে। আক্রান্ত স্থান- সুমনের ডান পা।  চিকিৎসকরা জানিয়েছেন, পায়ের নরম টিস্যু কারসিনোমায় ক্যানসার কোষ তৈরি হয়েছে। এটি এখন প্রাথমিক অবস্থায় আছে।

গত মাসে সিঙ্গাপুরে ক্যানসারের বিষয়টি টের পান সুমন। এরপর চলতি মাসে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালের পরীক্ষায় সেখানের চিকিৎসকরা বিষয়টি নিশ্চিত করে।

সুমন বলেন, ‘গত মাসে শরীর পরীক্ষার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলাম। পরীক্ষায় রক্তে নেতিবাচক উপাদান পাওয়া যায়। এরপর দ্রুত ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে গিয়ে পরীক্ষা করিয়েছি। তারা তখনই বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, এটা প্রাথমিক অবস্থায় আছে। এর পরপরই একটি কেমোথেরাপি দেওয়া হয়েছে।’

এদিকে শরীরে ক্যানসার নিয়েই আগামী ১ নভেম্বর সিডনির কনসার্টের গাইবেন তিনি। এরপর সিডনি থেকে সরাসরি ব্যাংককে চিকিৎসার জন্য যাবেন সুমন।

জানালেন, বুধবার (আজ) অস্ট্রেলিয়া হয়ে নভেম্বরের ১০ তারিখে ব্যাংককের এ হাসপাতালটিতে আবার যাবেন তিনি। সেখানে আরও একবার পরীক্ষা করা হবে। প্রয়োজনে আরও একটি কেমোথেরাপি দেবেন চিকিৎসকরা। তারপর পায়ের অবস্থা বুঝে অস্ত্রোপচার হবে।  

তথ্য সূত্র: বাংলা ট্রিবিউন

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.