Sylhet Today 24 PRINT

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী

সিলেটটুডে ডেস্ক |  ২২ ডিসেম্বর, ২০২০

শুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েছেন ভারতের প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভারতের উত্তরাখণ্ড রাজ্যের মুসৌরিতে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মির ফাইলস’ সিনেমার শুটিং সেটে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার পেটে সংক্রমণ ধরা পড়েছে।

ছবির পরিচালক বিবেক জানিয়েছেন, মুসৌরিতে একটি বড় দৃশ্যের শুট চলছিল। কাজে যাতে কোনও ব্যাঘাত না ঘটে সে কারণে অসুস্থ অবস্থাতেই শুটিং চালিয়ে যাচ্ছিলেন মিঠুন। কিন্তু তার অসুস্থতা বেড়ে যাওয়ায় স্থগিত রাখা হয়েছে ছবির শুটিং। বিবেকের কথায়, ‘যন্ত্রণায় সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না প্রবীণ অভিনেতা। তবুও তিনি একটার পর একটা দৃশ্যে নিখুঁত শট দিচ্ছিলেন। একবারের জন্যও বোঝা যাচ্ছিল না, তিনি অসুস্থ। উল্টো সমানে জানতে চাইছিলেন, কাজে কোনও সমস্যা থাকছে না তো?’

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, এই প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালবাসা দেখেননি বলে মন্তব্য করেছেন পরিচালক বিবেক।

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ ২০১৯ সালে হিট হয়েছিল। সেই সাফল্যেই অনুপ্রাণিত পরিচালক ঠিক করেন, কাশ্মিরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তার আগামী ছবি ‘দ্য কাশ্মির ফাইলস’-এ। ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। ‘দ্য কাশ্মির ফাইলস’ ছবিটি ২০২১ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.