Sylhet Today 24 PRINT

সঙ্গীতশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ

সিলেটটুডে ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০২১

অ্যাসিড নিক্ষেপের মামলায় সঙ্গীতশিল্পী মিলা ও তার সহযোগী কিম জন পিটার হালদারের বিরুদ্ধে গ্রেপ্তা্রি পরোয়ানা জারি করেছেন আদালত। হাজিরা না দেয়ায় ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনালের জেলা জজ এ গ্রেফতারি আদেশ দেন।

গত ৯ ফেব্রুয়ারি ওই আদেশের কপি রাজধানীর পল্লবী থানায় পৌঁছে। এরপর থেকেই মিলা ও তার সহযোগীকে গ্রেফতারে তৎপর হয় পুলিশ।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী জানান, মিলাকে গ্রেপ্তারে পুলিশের দুটি ইউনিট খোঁজ করছে। তার বাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি। পরিবারের দাবি- তারা কোথায় আছে, এ সম্পর্কে তাদেরও ধারণা নেই।

২০১৯ সালের ২ জুন প্রাক্তন স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম। এরপর ২০২০ সালের ৩০ ডিসেম্বর সিআইডি আদালতে চার্জশিট দাখিল করে। পরবর্তীতে এ বছরের ২৮ জানুয়ারি ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনাল ওই চার্জশিট আমলে নিয়ে দুই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও পলাতক থাকায় ক্রোকি পরোয়ানা জারি করেন। গত ৯ ফেব্রুয়ারি আদালতের জারিকৃত গ্রেফতারি পরওয়ানা পল্লবী থানায় পৌঁছে। এরপর থেকেই পল্লবী থানা পুলিশ অভিযুক্ত মিলা ও তার সহযোগী কিমকে খুঁজছে।

মিলার সহযোগী কিম ২০১৯ সালের জুলাই মাসে ঢাকা ক্যান্টনমেন্টের একটি বাসা থেকে গ্রেফতার হন। পরবর্তীতে জামিন নিয়ে আর আদালতে হাজিরা দেননি। অপরদিকে মিলা এই মামলার ১ নম্বর আসামি। তিনি এখন পর্যন্ত একবারও আদালতে হাজির হননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.