Sylhet Today 24 PRINT

দীপিকাকে আমার সঙ্গেই হট লাগে: রণবীর সিং

বিনোদন ডেস্ক |  ০৫ নভেম্বর, ২০১৫

পর্দায় এক নায়িকাকে নিয়ে দুই নায়কের টানটানির রসায়নটা বেশ উপভোগই করেন দর্শকরা। তবে সেই টানাটানির গল্পটি যদি হয় বাস্তব, সেটা নিশ্চয়ই আর উপভোগের পর্যায়ে থাকে না!

বলিউড তারকা দীপিকা পাডুকোনকে নিয়ে রণবীর কাপুর আর রণবীর সিংয়ের আগ্রহটা দীর্ঘদিনের। এ নিয়ে দুই নায়ককেই শুধু নয় অনেক বারই প্রশ্ন করা হয়েছে দীপিকাকেও। কারণটাও পুরনো- বাতাসে রটানো গল্প অনুযায়ী ওই দুইজনের সঙ্গেই নাকি চলেছে দীপিকার মন দেওয়া!

হিন্দুস্তান টাইমস বলছে, বাজিরাও মাস্তানি সিনেমার প্রচারে এক অনুষ্ঠানে বৃহস্পতিবার রণবীর সিংকে প্রশ্ন করেন পরিচালক করণ জোহর। তিনি জানতে চেয়েছিলেন কার সঙ্গে পর্দায় দীপিকার রসায়নটা বেশি?

এ নিয়ে সোজাসাপ্টা উত্তর দিয়েছন রণবীর সিং। তিনি বলেন, রণবীর কাপুর নয় বরং তার সঙ্গেই দীপিকাকে সবচেয়ে ‘হট’ লাগে!

দীপিকাকে নিয়ে এ মন্তব্য করে তাদের সম্পর্কের জল্পনাকে আরও উস্কে দিলেন রণবীর সিং! তাহলে, রণবীর কাপুরকে একদমই সহ্য করতে পারছেন না তিনি।

এর আগে করণ জোহর প্রায় একই প্রশ্ন করেছিলেন দীপিকাকে। দীপিকার মুখ দিয়ে তিনি বের করার চেষ্টা করেছিলেন কোন রণবীরকে বেশি পছন্দ নায়িকার! দীপিকা সেই প্রশ্ন এড়িয়ে গেলেও এবার এড়িয়ে যেতে পারেননি রণবীর সিং।

রণবীর সিংয়ের কথায়, অফ কোর্স, আমার সঙ্গেই দীপিকাকে দেখতে সব চেয়ে হট লাগে! এটা আবার একটা জিজ্ঞেস করবার মতো বিষয় হল নাকি?

এখানেই শেষ নয় আরও কী বলেছেন তিনি এ বিষয়ে? তার কাছে এও জানতে চাওয়া হয়েছিল, রণবীর কাপুর আর দীপিকা পাডুকোনের জুটিই কি বলিউডের শাহরুখ-কাজলের কিংবদন্তি জুটির জায়গাটা দখল করতে চলেছে?

এ নিয়ে তিনি বলেন, বাজে প্রশ্ন! শাহরুখ শাহরুখের মতো, কাজল কাজলের মতো! আবার, রণবীর কাপুর আর দীপিকা রয়েছেন যে যার নিজের জায়গায়! কোনও তুলনাই হয় না দুই জুটির মধ্যে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.