Sylhet Today 24 PRINT

পশ্চিমবঙ্গে বিজেপির টিকিটে লড়বেন পায়েল-তনুশ্রীরা

সিলেটটুডে ডেস্ক |  ১৬ মার্চ, ২০২১

জমবে লড়াই। তৃণমূল থেকে রব উঠেছে ‘খেলা হবে’। সমানে সমান জবাব দিতে প্রস্তুত বিজেপিও। রোববার তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থীর নাম ঘোষণা করেছে দলটি।

সেখানে নিয়মিত রাজনীতিকদের পাশাপাশি দেখা গেছে তারকাদেরও। তাদের অনেকেই আবার রাজনীতিতে একেবারেই নবীন।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোতে প্রতিদ্বন্দ্বিতা করবেন পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, যশ দাশগুপ্ত। পাশাপাশি বাবুল সুপ্রিয়র মতো হেভিওয়েট প্রার্থীও আছেন টিকিট পাওয়ার তালিকায়।

বেহালায় রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে লড়বেন পায়েল সরকার। ভাইজান সিনেমায় পায়েল অভিনয় করেন বাংলাদেশের শাকিব খানের বিপরীতে। সেই কারণে এদেশের দর্শকের কাছেও বেশি পরিচিত পায়েল।

খাঁদ, বুনো হাঁস, উড়ো চিঠি, বেডরুমখ্যাত অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। হাওড়ার শ্যামপুর আসনে লড়বেন তিনি। সদ্য বিজেপিতে যোগ দিয়েই পেয়ে গেছেন প্রার্থী হিওয়ার টিকিট।

কলকাতায় জোর গুঞ্জন নুসরাত ও যশকে নিয়ে। সিনেমার মতো এখন বাস্তব জীবনেও নাটকীয়তা চলছে এই ‘জুটি’র।

প্রেমিকা তৃণমূলে তো প্রেমিক বিজেপিতে। নুসরাত জাহান তৃণমূল থেকে এবার টিকিট না পেলেও ব্যস্ত আছেন প্রচারণায়। অন্যদিকে প্রেমিক যশ কিন্তু বাগিয়ে নিয়েছেন বিজেপির টিকিট।

যশ প্রতিদ্বন্দ্বিতা করবেন হুগলির চণ্ডীতলা থেকে। ভারতীয় সংবাদমাধ্যমে যশ জানিয়েছেন, টিকিট পাওয়ার পর অনেকের শুভেচ্ছা পেলেও নুসরাতের কাছ থেকে নাকি কোনো ‘শুভকামনা’ পাননি তিনি।

আগের ঘোষণায় খড়গপুর থেকে অভিনেতা হিরণের টিকিট পাওয়ার ঘোষণা দিয়েছে বিজেপি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.