Sylhet Today 24 PRINT

মোদির সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বসিত জয়া-ফারিয়া

বিনোদন ডেস্ক |  ২৬ মার্চ, ২০২১

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এখন বাংলাদেশে। তার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশের ক্রিকেটাঙ্গনের দুই তারকা মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। আরো ছিলেন নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন ও তারকা ক্রিকেটার জাহানারা আলম।

মোদির সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাশরাফি ও সাকিব।

তারকা ক্রিকেটাররা ছাড়াও মোদির সঙ্গে দেখা করেছেন শোবিজের কয়েকজন তারকা। সেখানে উপস্থিত ছিলেন জনপ্রিয় দুই অভিনেত্রী জয়া আহসান ও নুসরাত ফারিয়া। আরো ছিলেন চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমি প্রমুখ।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে মোদির সঙ্গে সাক্ষাৎকারের ছবিও পোস্ট করেছেন নুসরাত ফারিয়া।

ক্যাপশনে লিখেছেন, আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আমাদের সাক্ষাৎ।

মোদির সঙ্গে সাক্ষাৎ করতে পেরে নিজেকে সম্মানিত বোধ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে সাকিব বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। আমি আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে। ভারতে তার নেতৃত্ব অসাধারণ। আমি আশা করি তিনি ভারতের উন্নতির জন্য ভবিষ্যতেও কাজ করে যাবেন এবং আমাদের সঙ্গে ভারতের সম্পর্ক দিন দিন আরও ভালো হবে।’

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ঢাকায় আসেন নরেন্দ্র মোদি।

তাকে বহনকারী বিমানটি শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এসময় তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা সেরে মোদি সাভারে জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধের শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন। আজ বিকালে জাতীয় প্যারেড গ্রাউন্ডে ‘গেস্ট অব অনার’ হিসাবে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ভারতীয় প্রধানমন্ত্রী বক্তব্য দেবেন।

সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে যৌথভাবে তিনি বঙ্গবন্ধু-বাপু ডিজিটাল প্রদর্শনী পরিদর্শন করবেন।

এরপর মোদি শ্রদ্ধা জানাবেন গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতেও। এরপর তিনি সফর করবেন হিন্দুদের মতুয়া সম্প্রদায়ের তীর্থস্থান হিসেবে বিবেচিত ওড়াকান্দি ইউনিয়নের ঠাকুরবাড়িতে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.