Sylhet Today 24 PRINT

শুটিংয়ে ফিরেছেন রিয়াজ

বিনোদন ডেস্ক |  ১০ নভেম্বর, ২০১৫

বহুদিনের বিরতি কাটিয়ে চলচ্চিত্রের অভিনয়ে ফিরেছিলেন চিত্রনায়ক রিয়াজ। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে একই নামের এই ছবিটি পরিচালনা করছেন মেহের আফরোর শাওন। ছবিতে মুহিব চরিত্রের রিয়াজকে দেখা যাবে অরু চরিত্রের মাহিয়া মাহির বিপরীতে।

১৩ নভেম্বর লেখকের জন্মদিন উপলক্ষে ছবিটি মুক্তি দেয়ার লক্ষেই চলছিলো এর শুটিং। কিন্তু গেল ১৯ অক্টোবর রিয়াজের আকস্মিক হার্ট অ্যাটাকে সে সবকিছুতে ধোঁয়াশার তৈরি হয়। সুখের খবর হলো বর্তমানে সুস্থ আছেন রিয়াজ। এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রতিদিন অল্প সময়ের জন্য শুটিংয়ে অংশ নিচ্ছেন এই জনপ্রিয় নায়ক- জানালেন কৃষ্ণপক্ষ ছবির সহকারী পরিচালক জুয়েল রানা।

রানা বলেন, ‘সোমবার থেকে আবারো কৃষ্ণপক্ষের কাজে ফিরেছেন চিত্রনায়ক রিয়াজ। তার প্রত্যাবর্তনে ছবির টিম দারুণ আনন্দিত। নিশ্চিত করে বলা যাচ্ছে না, তবে আশা করা হচ্ছে নির্দিষ্ট তারিখের মধ্যেই সব কাজ শেষ করে ছবিটি ঠিক সময়েই মুক্তি দিতে পারবেন পরিচালক।’

তিনি আরো জানালেন, ছবিতে রিয়াজের অংশটুকু ছাড়া ছবির পুরো শুটিং ও ডাবিং শেষ হয়েছে। সেগুলোই এখন সম্পন্ন করা হচ্ছে। সোমবার দুপুর থেকে কাজ চলছে বসুন্ধরা আবাসিক এলাকা সংলগ্ন তিন শ’ ফিট সড়কে।

রানা নিশ্চিত করেছেন, বুধবার পর্যন্ত একটানা ছবির কাজ করবেন রিয়াজ। এরপর কিছুদিনের বিরতি নিয়ে আবারো দুদিনের জন্য কাজে ফিরবেন তিনি।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত ছবিটিতে রিয়াজ ও মাহি ছাড়া আরো অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, আরফান, মাসুদ আখন্দ, মৌটুসী বিশ্বাস, তানিয়া আহমেদ ও আবুল কালাম আজাদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.