Sylhet Today 24 PRINT

মুক্তি পেয়েই বাজিমাত করলো জেমস বন্ড সিরিজের স্পেকটার

নিউজ ডেস্ক |  ১১ নভেম্বর, ২০১৫

মুক্তি পেয়েই বাজিমাত করলো জেমস বন্ড সিরিজের নতুন ছবি স্পেকটার। শুক্রবার মুক্তি পেয়েই প্রথম দিনে রেকর্ড ৭ কোটি ৩০ লাখ মার্কিন ডলার আয় করে হলিউড বক্স অফিসের শীর্ষস্থান দখল করেছে এই ছবিটি। যদিও, উদ্বোধনী সপ্তাহে সর্বোচ্চ আয়ের রেকর্ডের দিক দিয়ে জেমস বন্ড সিরিজের এর আগের ছবি স্কাইফলকে ছাড়িয়ে যেতে পারেনি স্পেকটার।

শুক্রবার বাংলাদেশসহ বিশ্বব্যাপী মুক্তি পায় জেমস বন্ড সিরিজের ২৪তম ছবি স্পেকটার। আর এই ছবিটির মধ্য দিয়ে চতুর্থবারের মতো কেন্দ্রীয় চরিত্র বন্ডের ভূমিকায় আবির্ভূত হয়েছেন ৪৬ বছর বয়সী ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ।

মুক্তি পেয়েই বক্স অফিস বাজিমাত করেছে স্পেকটার। উদ্বোধনী সপ্তাহে মুক্তির প্রথম তিন দিনে রেকর্ড ৭ কোটি ৩০ লাখ মার্কিন ডলার আয় করে বক্স অফিসের শীর্ষস্থানটি দখল করতে মোটেও বেগ পেতেই হয়নি জেমস বন্ড সিরিজের নতুন এই ছবিটিকে।

যদিও, উদ্বোধনী সপ্তাহে সর্বোচ্চ আয়ের দিক থেকে জেমস বন্ড সিরিজের এর আগের ছবি স্কাইফলকে ছাড়িয়ে যেতে পারেনি স্পেকটার। ৮ কোটি ৮৪ লাখ মার্কিন ডলার আয় করে জেমস বন্ড সিরিজে ছবিগুলোর মধ্যে উদ্বোধনী সপ্তাহে সর্বোচ্চ আয়ের রেকর্ড করেছিল ২০১২ সালে মুক্তি পাওয়া স্কাইফল ছবিটি। আর তাই এবার দ্বিতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ড নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে স্পেকটারকে।

ড্যানিয়েল ক্রেগ ছাড়াও, স্যাম মেনডেস পরিচালিত স্পেকটার ছবিতে আরও অভিনয় করেছেন ক্রিস্টোফার ওয়াল্টজ, মনিকা বেলুচ্চি, লেয়া সেদু, রাল্ফ ফিয়েনেসসহ আরও অনেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.