Sylhet Today 24 PRINT

ঈদে আসছে দুই সিনেমা

সিলেটটুডে ডেস্ক |  ১১ মে, ২০২১

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে দুটি সিনেমা। যার একটি ডিপজল-মৌসুমী অভিনীত সৌভাগ্য অন্যটি সিমি ইসলাম কলি অভিনীত নারীর শক্তি। চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি সূত্র এবং প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জ্বল বিষয়টি নিশ্চিত করেছেন।

আওলাদ হোসেন উজ্জ্বল বলেন, ‘সিনেমা দুটির প্রযোজক ডিপজল এবং সিমি ইসলাম কলি তাদের সিনেমা মুক্তি দেয়ার ইচ্ছা পোষণ করেছেন। আমরাও প্রস্তুতি নিচ্ছি।’

অন্যদিকে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি সূত্রে জানা যায়, সিনেমা দুটির মুক্তির জন্য আবেদন করেছে। ঈদের তারা সিনেমা মুক্তি দিতে চান।

তৃতীয় কোনো সিনেমা আসছে কি না জানতে চাইলে সূত্র জানায়, শাকিব খান অভিনীত বিদ্রোহী সিনেমা আবেদন করেছিল। কিন্তু রোববার তার চিঠি দিয়ে জানিয়েছে যে তারা আসছে না। এছাড়া মিশন এক্সট্রিম সিনেমাটি ঈদে মুক্তির জন্য কোনো আবেদনই করেনি।

এবার ঈদের কতটি হল খোলা থাকতে পারে সে ব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলেননি প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জ্বল। করোনা পরিস্থিতির মধ্যে হল খোলা বা বন্ধ রাখার ব্যাপারে সরকারের পক্ষ থেকে কোনো সুনির্দিষ্ট নির্দেশনা নেই। তবে লকডাউনের সিনেমা হল বন্ধ রাখার ব্যাপারে শেষ প্রজ্ঞাপনে কিছু বলা হয়নি।

তথ্য মন্ত্রণালয়ও জানিয়েছে একই কথা। যেহেতু বাণিজ্যিক ভবন রাত ৮ পর্যন্ত খোলা রয়েছে, সেহেতু সিনেমা হল খোলা রাখতেও কোনো বাঁধা নেই।

সৌভাগ্য সিনেমাটি নির্মাণ করেছেন এফ আই মানিক। সিনেমায় ডিপজন, মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা। ঈদে দর্শকদের নতুন সিনেমা দেখানোর ইচ্ছা থেকেই সিনেমাটি মুক্তি দিচ্ছে বলে জানিয়েছেন ডিপজল।

অন্যদিকে নারী প্রধান নারীর শক্তি সিনেমাটি পরিচালনা করেছে বি এইচ নিশান। মূল ভূমিকায় অভিনয় করেছেন সিমি ইসলাম কলি। আরও আছেন আশিক চৌধুরী, রিনা খান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.