Sylhet Today 24 PRINT

এবার বিপিএল’র উপস্থাপক পামেলা

বিনোদন ডেস্ক |  ১৫ নভেম্বর, ২০১৫

শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র তৃতীয় আসর। আসছে ২০ নভেম্বর অনুষ্ঠিত হবে এর জমকালো উদ্বোধন। ক্রিকেটের এই মহাযজ্ঞে এবার উপস্থাপনার দায়িত্ব পালন করবেন বলিউড তারকা ও ২০০৬ সালের মিস ইন্ডিয়ার সেমি ফাইনালিস্ট পামেলা ভাদুরী।

জানা গেছে, পাঁচ বছরের চুক্তি থাকলেও মাত্র দুই বছরের দায়িত্ব পালন করা শিনা চৌহানের সাথে উপস্থাপনার চুক্তি বাতিল করেছে বিপিএলের সম্প্রচার কর্তৃপক্ষ চ্যানেল নাইন।

চ্যানেল নাইন থেকে জানানো হয়েছে, বিরতি শেষে নতুন করে শুরু হতে যাওয়া বিপিএলকে নতুনভাবে আরো বেশি আকর্ষণীয় করে দর্শকদের সামনে হাজির করতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ বিষয়ে চ্যানেল নাইন সূত্রে আরো জানা গেছে, শিনা চৌহান চুক্তি ভঙ্গ করেছেন। বিপিএলের এই উপস্থাপিকা বাংলাদেশি চলচ্চিত্র ‘পিপড়াবিদ্যা’তে অভিনয়ের কারণেই এই চুক্তি ভঙ্গ হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

চ্যানেলটির দাবি, একটা ইন্টারন্যাশনাল ইভেন্টের সঙ্গে থাকলে কিছু বিষয় মেনে চলতে হয়। কিন্তু শিনা সেগুলোর প্রতি মনযোগী ছিলেন না।

শুধু তাই নয়, বিপিএলের দেশীয় উপস্থাপক হিসেবে নওশীন, নাবিলা এবং মুনমুনকেও বাদ দেয়া হয়েছে। নতুন আসরের জন্য চূড়ান্ত হয়েছেন লাক্স সুন্দরী মডেল অভিনেত্রী আমব্রিন। শিগগিরিই আরো কয়েকজনকে উপস্থাপিকা হিসেবে চুক্তিবদ্ধ করা হবে।

উল্লেখ্য, পামেলা ভাদুরী স্টার স্পোর্টসের উপস্থাপক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। পাশাপাশি তিনি টেলিভিশনে উপস্থাপনার আগে অভিনয় করেছেন বলিউড ও বাংলা ভাষার ছবিতে। তারমধ্যে ‘কাহানি’ ও ‘টান’ ছবি উল্লেখযোগ্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.