Sylhet Today 24 PRINT

তিন দিনেই ১০০ কোটিতে ‘প্রেম রতন ধান পায়ো’

বিনোদন ডেস্ক |  ১৬ নভেম্বর, ২০১৫

বক্সঅফিসে একর পর এক রেকর্ড গড়ে চলেছে সালমান-সোনমের ‘প্রেম রতন ধান পায়ো’। মুক্তির তিন দিনেই ১০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে সিনেমাটি।

বৃহস্পতিবার মুক্তি পেয়েই ৪০ কোটি ৩৫ লাখ রুপি আয় করে নেয় সিনেমাটি। পরের দুদিনে আরো ৬০ লাখের বেশি পকেটে পুরেছেন সিনেমাটির নির্মাতারা। বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ টুইট করেন, "#প্রেমরাতানধানপায়ো বৃহস্পতি ৪০.৩৫ কোটি, শুক্র ৩১.০৫ কোটি, শনি ৩০.০৭ কোটি। মোট: ১০১.৪৭ কোটি। হিন্দি সংস্করণ। ভারতে ব্যবসা। দারুণ!"

তিন দিনেই ১০১ কোটি ৪৭ লাখ রুপি আয় করে ২০১৫ সালে শত কোটি রুপি উপার্জনকারী পঞ্চম সিনেমায় পরিণত হয়েছে 'প্রেম রাতান ধান পায়ো'। অন্য চারটি সিনেমা হলো, 'তানু ওয়েডস মানু রিটার্নস', 'এবিসিডি টু', 'বাহুবালি' (হিন্দি) এবং 'বাজরাঙ্গি ভাইজান'।

'প্রেম রাতান ধান পায়ো'র মাধ্যমে যেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার খেলায় মেতেছেন সালমান খান। ইতোমধ্যেই তার আগের সিনেমা 'বাজরাঙ্গি ভাইজান'কে পেছনে ফেলে বছরের সর্বোচ্চ উদ্বোধনী আয়ের সিনেমায় পরিণত হয়েছে এটি। এছাড়াও 'প্রেম রাতান ধান পায়ো'র মাধ্যমে সালমানের নয়টি সিনেমা শত কোটির ক্লাবে অন্তর্ভুক্ত হলো। আর এতে করে সর্বোচ্চ ১০০ কোটি উপার্জনকারী সিনেমার নায়কে পরিণত হলেন সালমান।

আন্তর্জাতিক বাজারে দারুণ ব্যবসা করা সিনেমাটি সামনের দিনগুলোতে বক্স-অফিসে নতুন নতুন চমক সৃষ্টি করবে বলে আশা করছেন তারান আদার্শ।

সুরাজ বারজাতিয়ার পরিচালনায় সিনেমাটিতে সালমানের বিপরীতে দেখা গেছে সোনাম কাপুরকে। আরো অভিনয় করেছেন নিল নিতিন মুকেশ, সোয়ারা ভাস্কর।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.