Sylhet Today 24 PRINT

মাহির বিয়ের গুঞ্জন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ জুন, ২০২১

মাহমুদ পারভেজ অপুর সাথে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন মাত্র সেদিন। এরইমধ্যে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে। ফেসবুকে পোস্ট করা মাহির বিভিন্ন কথা আর ছবি নিয়ে নানা সমীকরণ মেলানোর চেষ্টা করছেন ভক্ত-দর্শকরা।

গুঞ্জন উঠেছে, রাকিব সরকার নামের একজন ব্যবসায়ী এবং রাজনীতিকের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে।

মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে। একটি ছেলে ও মেয়ের মাথার পেছনের অংশের তোলা একটি ছবি রাকিব দিয়ে রেখেছেন তার কাভার ছবিতে। সেই ছবি দেখে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন।’

রাকিব নামের এই ব্যবসায়ী ও রাজনীতিক ১৫ জুন কয়েকটি ছবি পোস্ট করেন ফেসবুকে। ছবিতে রাকিবসহ একটি ছেলে শিশু ও একটি মেয়ে শিশুকে দেখা যাচ্ছে।

সেই ছবির মন্তব্যের ঘরে লেখা, ‘বাবারা সবসময় এমনিভাবেই ছেলে-মেয়েদের পাশে ছায়া হয়ে থাকে... সত্যি আমাদের যাদের বাবা আছেন তারা অনেক ভাগ্যবান... আল্লাহ আমাদের সকলকে হেফাজতে রাখুক (আমিন)।’

মাহির বিয়ের গুঞ্জন শুরু ১১ জুন রাতে। সেই রাতে তিনি মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন ফেসবুকে। সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

মাহি ২৩ মে জানান, তিনি তার স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে থাকছেন না। পরদিন তার অপুও জানান, তারা আর একসঙ্গে নেই। তবে সে বিচ্ছেদ আইনসিদ্ধ ছিল না।

শনিবার আইনি সেই আনুষ্ঠানিকতার বিষয়টি জানান মাহমুদ পারভেজ অপু।

বলেন, ‘আমি আইনি আনুষ্ঠানিকতা শুরু করেছি। কয়েকদিন আগেই কাগজপত্র জমা দিয়েছি।’ কবে জমা দিয়েছেন তা নির্দিষ্ট করে বলেননি অপু।

অপু জানিয়েছেন, মাহি যদি অন্য কোনো সম্পর্কে জড়ায়, সেক্ষেত্রে কোনো আইনি সমস্যায় পড়বেন না।

মাহির প্রাক্তন স্বামী বলেন, ‘অনেকেই আমাকে ফোন করে আমাদের বিচ্ছেদের আইনি আনুষ্ঠানিকতার কথা জিজ্ঞেস করছেন। আমিও বিষয়টা শুনছি বিভিন্নজনের কাছ থেকে।’


এদিকে বিয়ের গুঞ্জনকে পুরোপুরি গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন মাহিয়া মাহি। তিনি বলেন, ‘এসব গুঞ্জন। রাকিব ও আমি ভালো বন্ধু। আমাদের একটা সার্কেল তৈরি হয়েছে। আরেকটা অনুরোধ, এসব বাজে কথা বা গুঞ্জন ছড়াবেন না। আমি ও আমার বন্ধুরা এতে খুব বিব্রত হই।’

রাকিব সরকারও বিষয়টি গুঞ্জন বলে জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.