Sylhet Today 24 PRINT

পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী

বিনোদন ডেস্ক |  ২০ জুলাই, ২০২১

পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। সোমবার রাতের দিকে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এ মামলায় ইতিমধ্যে আরও ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, "পর্ন সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি। তাকেই এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।"

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়।

আগেই সেই মামলায় উমেশ কামাত নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল যিনি নিজের বয়ানে দাবি করেছেন যে তিনি কুন্দ্রার সংস্থায় কাজ করতেন। ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, গত ৬ ফেব্রুয়ারিতে গ্রেপ্তার হওয়া এক মডেল এবং অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে এসেছিল। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত। যিনি ওই মডেলের থেকে অশ্লীল ভিডিও নিতেন। সেগুলো পাঠিয়ে দিতেন ওই ব্রিটেনের সংস্থার কাছে। তারপর সেই ভিডিওগুলো 'হটশটস' নামে একটি অ্যাপে আপলোড করা হত।

গত ৪ ফেব্রুয়ারি পর্ন ছবি তৈরির সেই চক্রের কীর্তি ফাঁস হয়ে যায়। মালাডের (ওয়েস্ট) মাধ এলাকার একটি বাংলোয় অভিযান চালায় মুম্বাই পুলিশ। ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মে কাজ দেওয়ার নামে তরুণ-তরুণীদের ফাঁসানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করা হয় তখন। গ্রেপ্তারকৃতরা তরুণ-তরুণীদের পর্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করতেন বলে অভিযোগ। পুলিশের দাবি, পরে সেই ভিডিওগুলো বিভিন্ন পর্ন সাইট এবং মোবাইল অ্যাপে আপলোড করা হত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.