Sylhet Today 24 PRINT

তাহসানের গানে মুগ্ধ সিলেট

বিনোদন ডেস্ক |  ২১ নভেম্বর, ২০১৫

কনসার্টের একদিন আগেই সিলেটে হাজির হয়েছিলেন ‘তাহসান অ্যান্ড ব্যান্ড’। তাহসানের জন্য অধির আগ্রহে অপেক্ষায় ছিলেন সিলেটবাসী। শুক্রবার সন্ধ্যা থেকেই শহরের নির্বানা উইন্টার গার্ডেনে হাজির ছিলেন হাজার খানেক দর্শক। তাহসানের জন্য সাজানো হয়েছিল ঝকমকে মঞ্চ। মূল অনুষ্ঠান শুরু হয় বিকেল পাঁচটায়। শুরুতে স্থানীয় ব্যান্ডদলগুলো গান পরিবেশন করে। মাঝে ছিল ফ্যাশন শো। এতে স্থানীয় মডেলরা পারফর্ম করেন।

তাহসান মঞ্চে এলেন রাত দশটায়। কোন কথা নয়। মাইক্রোফোন হাতে নিয়েই ধরলেন, ‘দূরে তুমি দাঁড়িয়ে সাগরের জলে পা ভিজিয়ে/ কাছে যেতে পারি না/ বলতে আজ পারিনা তুমি আমার এখনো’। গানটা শেষ হতেই করতালি দিয়ে নিজেদের মুগ্ধতার প্রকাশ করলেন দর্শকরা।

মুগ্ধতা ফুরোবার আগেই কন্ঠে বাঁধলেন আরেকটি জনপ্রিয় গান, ‘তুমি ছুঁয়ে দিলে মন, আমি উড়ব আজীবন’। তাহসানের সঙ্গে কন্ঠ মেলান দর্শকরা। তাহসানের কন্ঠ থেকে গানটা ছড়িয়ে পড়ে হাজারো কন্ঠে। গানটা শেষ করেই মঞ্চ ছাড়েন তাহসান। সঙ্গে অনুষ্ঠানেরও সমাপ্তি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানের অন্যতম আয়োজক প্রান্ত বিশ্বাস জানান, ‘সিলেটে তাহসানের এত ভক্ত আছে জানতামই না! দর্শকদের সাড়া পেয়ে সত্যিই আমরা মুগ্ধ।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.