Sylhet Today 24 PRINT

উচ্চবিত্তদের ব্ল্যাকমেইল করতেন মডেল পিয়াসা ও মৌ!

সিলেটটুডে ডেস্ক |  ০২ আগস্ট, ২০২১

অভিযানের সময় দুইজনের বাসা থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবা জব্দ করার কথা জানিয়েছে পুলিশ। তবে আটকের সময় পিয়াসা ও মৌ দাবি করেন, তাদের ফাঁসানো হয়েছে। মাদকদ্রব্যের সঙ্গে তাদের কোনো ধরনের সম্পৃক্ততা নেই।

রাজধানীতে আলাদা অভিযান চালিয়ে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে আটক করেছে পুলিশ।

পুলিশ বলছে, দুই মডেল সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা উচ্চবিত্তদের ব্ল্যাকমেইল করতেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা হবে।

পিয়াসাকে তার বারিধারার বাসা থেকে রোববার রাত সাড়ে ১১টার দিকে আটক করে পুলিশ। এরপর অভিযান চালানো হয় মোহাম্মাদপুরের বাবর রোডে মৌয়ের বাসায়।

অভিযানের সময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবা জব্দ করার কথা জানিয়েছে পুলিশ। তবে আটকের সময় পিয়াসা ও মৌ দাবি করেন, তাদের ফাঁসানো হয়েছে। মাদকদ্রব্যের সঙ্গে তাদের কোনো ধরনের সম্পৃক্ততা নেই।

অভিযান শেষে শনিবার রাত ১টার দিকে মোহাম্মদপুরে মৌয়ের বাড়ির নিচে সংবাদ সম্মেলন করেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উত্তর বিভাগের যুগ্ম কমিশনার (ডিসি) হারুন অর রশীদ।

তিনি বলেন, ‘তারা দুইজন সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়।

‘দুই জনের বাসায় বিদেশি মদ ও ইয়াবা পাওয়া যায়। পিয়াসার বাড়িতে সিসা সেবনের সরঞ্জাম ছিল।’

ডিসি হারুন বলেন, ‘আটক দুইজন দিনের বেলায় ঘুমান এবং রাতে এসব কর্মকাণ্ড করেন। উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে আনতেন তারা।

‘বাসায় এলে তারা তাদের সঙ্গে আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করে রাখতেন। পরে সেসব ভিডিও এবং ছবি পরিবারকে পাঠাবেন বলে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিতেন।’

তিনি বলেন, ‘বাসায় মাদক পাওয়ায় তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। এ ছাড়াও তাদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগ থাকায় আলাদা মামলা হবে। এসব মামলায় আমরা তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করব।’

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ওই ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি পিয়াসা।

প্রথমে মামলা করতে ওই ছাত্রীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু পরে পিয়াসার বিরুদ্ধেই মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগে জিডি করেন একজন। সেই ঘটনার ৪ বছর পর ফের আলোচনায় মডেল পিয়াসা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.