Sylhet Today 24 PRINT

মেয়েদের নিয়ে ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী

বিনোদন ডেস্ক |  ২৩ নভেম্বর, ২০১৫

অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী তিনি। নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন সবই করেছেন নিয়মিত। কিন্তু প্রথম বিবাহ বিচ্ছেদের পর ২০১০ সালের ২৯শে অক্টোবর তিনি বিয়ের বন্ধনে আবদ্ধ হন এনটিভির অনুষ্ঠান বিভাগের কর্মকর্তা খোরশেদ আলমের সঙ্গে। তারপর তার এক নতুন গল্প। এ সংসার নিয়ে ভাল আছেন তিনি।

এপরপর অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেন। কোন খোঁজ নেই তার। সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন গুণী এই অভিনেত্রী। তার পরের গল্পটা একান্তই তাঁর কন্যাদের। ২০১১ সালে প্রথম কন্যাসন্তানের মা হন এই অভিনেত্রী। এরপর তার দ্বিতীয় কন্যা হয় ২০১৪ সালের ২৭ নভেম্বর। তার বড় কন্যার নাম রায়া এবং ছোট কন্যার নাম জানা যায়নি। তাঁর দুই কন্যাই দেশের বাইরে জন্ম লাভ করেছেন।

সাম্প্রতিক সময়ে অভিনেত্রী শ্রাবন্তী ও তার দুই কন্যার ছবি দিয়েছেন ফেসবুকে। তাঁদের কন্যরা আর সেই ছোট্টটি নেই। ছবি দেখলে পাঠকের হয়তো একটু চিনতে কষ্ট হতে পারে। কারণ শ্রাবন্তী এখন আগের চেয়ে মোটিয়ে গেছেন। আর তাঁর দুই কন্যা হয়েছেন একেবারে পুতুলের মত। বিশেষ করে তাঁর ছোট কন্যাকে হুট করে কেউ দেখলে মনে করতে পারেন পুতুল নাকি মানুষ। তবে অভিনেত্রী শ্রাবন্তীর আর অভিনয়ে ফেরার কোন চিন্তা আছে বলে মনে হয় না। তবে তিনি বেঁচে থাকবেন তাঁর ভক্তদের মাঝে হাজার বছর ধরে।

এখন আর অভিনয়ে নিয়মিত না হলেও নিকেতনে থাকছেন এই দম্পতি। কিছুদিন আগে গিয়েছিলেন ফ্রান্সের প্যারিসে। সেখানে তার দুই কন্যা ও স্বামী খোরশেদ আলমকে নিয়ে ঘুরে বেরিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.