Sylhet Today 24 PRINT

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর চরিত্রে মিথিলা

বিনোদন ডেস্ক |  ১১ সেপ্টেম্বর, ২০২১

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে বড়পর্দায় দেখা যাবে বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তবে এটি মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিক নয়, পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ মদন মিত্রের জীবনি নিয়ে সিনেমাটি নির্মিত হবে।

কলকাতার একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়, তৃণমূলের নেতা মদন মিত্রের জীবনীভিত্তিক চলচ্চিত্র নির্মাণ করছেন টালিগঞ্জের নির্মাতা রাজর্ষি দে। সেই সিনেমায় মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে মিথিলার অভিনয়ের গুঞ্জন ছড়িয়েছে টলিউডে।

বিষয়টি নিয়ে পরিচালক রাজর্ষি দে বলেন, মিথিলা থাকবেন ছবিতে। তবে কোন চরিত্রে থাকবেন, সেটা এখনও ঠিক হয়নি। অন্যদিকে মিথিলা বলেন, আমি এই সম্পর্কে এখনও কিছুই বলতে পারবো না।

মদন মিত্রের ভূমিকায় বলিউডের পঙ্কজ ত্রিপাঠী কিংবা টালিগঞ্জের শ্বাশত চট্টোপাধ্যায়কে পছন্দের তালিকায় রেখেছেন রাজর্ষি; চিত্রনাট্য লেখার পর তাদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে যোগাযোগ করবেন তিনি।

পশ্চিমবঙ্গের রাজনৈতিক নেতাদের মধ্যে সবসময় সবচেয়ে বেশি আলোচনায় থাকেন মদন মিত্র। কখনও তিনি রাস্তায় বাইক ছোটান, কখনও জিমে ঘাম ঝরান। তার মিউজিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়, ফেসবুক লাইভ এলেও তিনি পান অসংখ্য দর্শক। সেই মদন মিত্রকে নিয়েই দুই পরিচালক বানাবেন বায়োপিক।

বায়োপিক প্রসঙ্গে মদন মিত্র বলেন, গত দু’বছর ধরে বায়োপিক করার চাপ আসছিল। কিন্তু হেরে যাওয়া পরাজিত সৈন্য হিসেবে নয়, কামারহাটি রায়ের জন্য আমি অপেক্ষা করছিলাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.