Sylhet Today 24 PRINT

চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ০২ অক্টোবর, ২০২১

‘স্বাধীনতার ৫০-এ, চ্যানেল আই ২৩-এ’ স্লোগান নিয়ে উদযাপিত হয়েছে চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার (১ অক্টোবর) বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে চ্যানেল আইয়ের ৪ নম্বর স্টুডিওতে কেক কাটার মাধ্যমে চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ, সাবেক ক্রিকেটার রকিবুল হাসান, কণ্ঠশিল্পী মো. খুরশীদ আলম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে নিউ ইয়র্ক থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। দিনব্যাপী চ্যানেল আই কার্যালয়ে এসে চ্যানেল আইকে শুভেচ্ছা জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

চ্যানেল আই নিয়ে ফরিদুর রেজা সাগর বলেন, ‘মানুষের যখন বয়স বাড়ে, তখন আমরা বলি তার জীবনের এক বছর যেন কমে গেল। কিন্তু কোনো প্রতিষ্ঠানের যখন বয়স বাড়ে তখন আমরা বলি সেই প্রতিষ্ঠানটি সমৃদ্ধির দিকে আরও এক ধাপ এগিয়ে গেল। চ্যানেল আইয়ের ক্ষেত্রেও ঠিক তেমনই হয়েছে। চ্যানেল আইয়ের বয়স যতই বাড়ছে, ততই যেন এটি সমৃদ্ধিতে পরিপূর্ণ হয়ে উঠছে। যার পেছনে রয়েছে চ্যানেল আইয়ের কর্মী থেকে দর্শক সবারই আন্তরিক ভালোবাসা।’

চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ বলেন, ‘আমরা আমাদের শুরুটা করেছিলাম হৃদয়ে বাংলাদেশকে নিয়ে। এ ছাড়া আমরা বলি ‘হাজারও রঙের ভিড়ে লাল–সবুজের গান গেয়ে যাই। সেখানে এত রঙের ভিড়ে আমরা কি টিকতে পারব কি না, সেই নিয়ে এখন সন্দিহান! তবে বরাবরই চ্যানেল আই মুক্তিযুদ্ধের কথা, গান, ঐতিহ্য, সংস্কৃতি, অর্থনীতি নিয়ে কথা বলে। জন্মদিনের এই শুভক্ষণে সবার কাছে দোয়া চাই আমরা, যেন সামনেও সেই ধারা বজায় রেখে আরও ভালো কিছু করতে পারি, সেটাই প্রত্যাশা।’

জন্মদিনে চ্যানেল আইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আরও বাণী দিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

১ অক্টোবর রাত ১২টা ১ মিনিটে চ্যানেল আই প্রাঙ্গণে তৈরি মঞ্চে বিশিষ্টজনদের সঙ্গে নিয়ে চ্যানেল আই পরিবারের সদস্যরা বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে একটি দীর্ঘ কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম উদযাপন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.