Sylhet Today 24 PRINT

কারামুক্ত শাহরুখপুত্র আরিয়ান খান

বিনোদন ডেস্ক |  ৩০ অক্টোবর, ২০২১

মুম্বাইয়ের আর্থাররোড জেল থেকে অবশেষে মুক্তি পেলেন হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (২৩)। শনিবার (৩০ অক্টোবর) জামিনের কাগজ জেলখানায় পৌঁছালে সকাল সাড়ে এগারোটার পর জেল থেকে বের হন আরিয়ান।

এর আগে নিম্ন আদালতে দুইবার জামিনের আবেদন খারিজ হওয়ার পর তিন দিন শুনানি শেষে গত বৃহস্পতিবার বোম্বে হাই কোর্ট তার জামিন মঞ্জুর করেন। তার এক লাখ রুপির জামিনদার হয়েছেন অভিনেত্রী জুহি চাওলা।

জামিনের কাগজ গতকাল সন্ধ্যা ৫টা ৩০ মিনিটেও জেল কর্তৃপক্ষের কাছে না পৌঁছানোয় মুক্তি পাননি তিনি। তবে আজ ভারতীয় সময় সকাল ৫টা ৩০ মিনিটেই পৌঁছে যায় জামিনের কাগজ। ফলে মন্নত-এ (শাহরুখে প্রাসাদ) স্বস্তির হাওয়া। সামনেই দীপাবলি, আলোর উৎসব। ছেলের জামিনে খুশি শাহরুখ ও তার স্ত্রী গৌরী খান। ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। এবারও আলোয় ভাসতে পারে মন্নত।

এমন খবরে সামাজিক গণমাধ্যমে শাহরুখ কন্যা সোহানা আগেই ছোটবেলায় তোলা দাদার সঙ্গে তার ছবি দিয়ে লিখেছেন, আই লাভ ইউ। শাহরুখ ভক্তরাও খুশিতে ডগমগ। সামাজিক গণমাধ্যমে উপচে পড়ছে স্বস্তির উচ্ছ্বাস।

এর আগে ২ অক্টোবর মাদক মামলায় গ্রেপ্তার হন আরিয়ান। একটি বিলাসবহুল প্রমোদতরীতে বন্ধুদের নিয়ে মাদক চক্রে জড়িয়ে পড়েছিলেন বলে অভিযোগ ছিলো তাঁর বিরুদ্ধে। পাল্টা অভিযোগে বলা হয়, তাকে ফাঁসানো হয়েছে। এই মামলাকে ঘিরে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে ভারত। কাছে মাদক না থাকার পরও আরিয়ান খানকে এভাবে আসামি করা এবং দুইবার জামিন নামঞ্জুর করে জেলে আটকে রাখা কতটা আইনসিদ্ধ এ নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে।

এনসিবি আদালতে দাবি করেছে, আরিয়ানের কাছ থেকে কোনো মাদক উদ্ধার করা না হলেও তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটে মাদক কারবারের যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে।

আরিয়ান খানের আইনজীবী দলে রয়েছেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতজি। তিনি বলছেন, শুধু হোয়াটস অ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে পুরো মামলাটি সাজানো হয়েছে। সেই কথোপকথনগুলো বেশ পুরোনো এবং এই মামলার সঙ্গে অপ্রাসঙ্গিক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.