Sylhet Today 24 PRINT

র‍্যাবের পাশে আছি: নুসরাত ফারিয়া

সিলেটটুডে ডেস্ক: |  ২১ ডিসেম্বর, ২০২১

পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। একই সঙ্গে চলচ্চিত্রকে অশ্লীলতা মুক্ত করে সুস্থ ধারার শিল্পীর মুখে হাসি ফিরিয়ে দেওয়ায় র‍্যাবের কৃতিত্বকেও স্মরণ করেছেন তিনি।

সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এক পোস্টে বিষয়টি জানান এই অভিনেত্রী।

ইতোমধ্যেই ভাইরাল হওয়া সে পোস্টে র‍্যাব সদস্যদের সঙ্গে তোলা একটি ছবি যুক্ত করে ফারিয়া লিখেছেন, আপনাদের মনে থাকার কথা, ২০০০-২০০৪ সাল পর্যন্ত চলচ্চিত্রের জন্য দুর্বিষহ সময় ছিল। যখন চলচ্চিত্রে ছিল অশ্লীলতাপূর্ণ। অশ্লীল নায়ক-নায়িকারা ছিল সেলেব্রিটি, আর সুস্থ ধারার শিল্পীরা ছিল নির্বাসিত। চলচ্চিত্র শিল্পী হিসেবে সে সময়ের কথা চিন্তা করলে এখনো আমার গা শিউরে ওঠে। আমি সে সময় চলচ্চিত্রে ছিলাম না, কিন্তু আমি জানি আমার সিনিয়র আর্টিস্টরা কি দুর্বিষহ সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছেন সে সময়!

তিনি লিখেন, সেই জায়গা থেকে আজ একটি অশ্লীলতাহীন চলচ্চিত্র পরিবেশ নিশ্চিত করা র‍্যাবের কৃতিত্ব, চলচ্চিত্রকে অশ্লীলতা মুক্ত করে হাজার হাজার সুস্থ ধারার শিল্পীর মুখে হাসি ফিরিয়ে দিয়েছে।

ফারিয়া আরও লিখেন, জঙ্গিমুক্ত বাংলাদেশ, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান, মাদকের বিরুদ্ধে অভিযান আমি আর নাই বা বললাম। বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমি র‍্যাবের পাশে আছি এবং থাকবো। নাগরিক হিসেবে আমি র‍্যাবের ওপর আরোপিত নিষেধাজ্ঞার প্রতিবাদ করি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.