Sylhet Today 24 PRINT

করোনায় আক্রান্ত লতা মঙ্গেশকর, আইসিইউতে ভর্তি

বিনোদন ডেস্ক |  ১১ জানুয়ারী, ২০২২

করোনা আক্রান্ত হয়ে সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকরকে। এই মুহূর্তে আইসিইউ-তে রয়েছেন লতা মঙ্গেশকর।

সুরসম্রাজ্ঞীর শারীরিক পরিস্থিতি নিয়ে এখনও হাসপাতালের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি, তবে ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে শিল্পীর ভাইয়ের মেয়ে রচনা জানিয়েছেন করোনার মৃদু উপসর্গ রয়েছে লতা মঙ্গেশকরের। তবে বয়সের কথা বিচার করে কোনওরকম ঝুঁকি না নিয়ে তাকে আইসিইউতে শিফট করেছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তার শরীরে। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন তারকা। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রেহাই পেলেন না বর্ষীয়ান গায়িকা।

পদ্মভূষণ, পদ্মবিভূষণ থেকে শুরু করে ভারতের সর্বোচ্চ বেসামরিক খেতাব ভারতরত্ন পেয়েছেন গায়িকা লতা মঙ্গেশকর। ভারতের সর্বোচ্চ চলচ্চিত্র পুরস্কার দাদাসাহেব ফালকে-তেও ভূষিত হয়েছেন ভারতের এই গানের পাখি। হিন্দি থেকে শুরু করে বাংলা, মারাঠিসহ বিভিন্ন ভাষায় তার গান জয় করেছে কোটি মানুষের হৃদয়। গত ২৮ সেপ্টেম্বর ৯২ বছর পূর্ণ করেছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.