Sylhet Today 24 PRINT

যাত্রা শুরু করল ‘কোক স্টুডিও বাংলা’

সিলেটটুডে ডেস্ক |  ০৮ ফেব্রুয়ারী, ২০২২

অবশেষে বাংলাদেশে পর্দা উন্মোচন করল মিউজিক্যাল ফ্র্যাঞ্চাইজি 'কোক স্টুডিও'। সোমবার রাজধানীর একটি হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে 'কোক স্টুডিও বাংলা'র যাত্রা শুরু হয়েছে।

অর্ণব, তাহসান, মমতাজ, আঁখি আলমগীরসহ দেশের আরও বেশ কয়েকজন সঙ্গীত শিল্পীদের উপস্থিতিতে উৎসবমুখর এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রাচ্যনাটের বিশেষ পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, 'ফেসবুকে অর্ণবের সঙ্গে গাউসুল আলম শাওনের একটি পোস্ট দেখে আমি সঙ্গে সঙ্গে তাদের স্টুডিওতে যাই। সেখানে গিয়ে মন্ত্রমুগ্ধের মতো তাহসান ও অর্ণবের সঙ্গীতায়োজন শুনি।'

'কোক স্টুডিও বাংলা আমাদের এই ফেব্রুয়ারিকে সম্মানিত করেছে,' যোগ করেন তিনি।

এই ভাষার মাসে বিশ্বখ্যাত ফ্র্যাঞ্চাইজি বাংলাদেশে তাদের এ আয়োজনের পর্দা উন্মোচন করায় আয়োজকদের ধন্যবাদ জানিয়ে একই অনুভূতি প্রকাশ করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

বাংলাদেশে কোক স্টুডিওর সার্বিক ব্যবস্থাপনায় আছে বিজ্ঞাপনী প্রতিষ্ঠান গ্রে ঢাকা। এর ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন বলেন, 'আমরা ভারত ও পাকিস্তানে কোক স্টুডিও দেখেছি। কিন্তু এবার আমরা এর মধ্যে আমাদের মিষ্টি ভাষার গান করতে পারব।'

কোক স্টুডিও বাংলার গুরুদায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। এই স্টুডিওর থেকে প্রকাশিত সব গানের সঙ্গীত পরিচালনা তিনিই করবেন।

অর্ণব বলেন, 'কোকাকোলা ও গ্রে কে সহযোগিতা করতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ।'

'দারুণ কিছু উপহার দিতে গত ২ মাস ধরে অনেক সঙ্গীত শিল্পীদের সঙ্গে কাজ করেছি,' বলেন তিনি।

কোক স্টুডিও বাংলার উদ্বোধনী সিজন ফেব্রুয়ারির মাঝামাঝি প্রচারিত হবে। প্রথম সিজনে ১০টি গান থাকবে।

ইতোমধ্যে বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ বেগম, পান্থ কানাই, দিলশাদ নাহার কণাসহ আরও অনেকে কয়েকটি গানের জন্য শুটিং করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.