Sylhet Today 24 PRINT

বিএফডিসিতে ঢুকতে পারছেন না চিত্রনায়ক জায়েদ খান

সিলেটটুডে ডেস্ক: |  ০২ মার্চ, ২০২২

এক মাস পর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) ঢুকতে পারছেন না চিত্রনায়ক জায়েদ খান। বুধবার (২ মার্চ) বিকাল পাঁচটার কিছুক্ষণ আগে এফডিসিতে প্রবেশের চেষ্টা করেও ব্যর্থ হন তিনি।

এসময় চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে তালা ঝুলতে দেখা গেছে। এছাড়াও অফিসের বাইরে জায়েদ খানের বিরুদ্ধে মিছিল করতেও দেখা গেছে কিছু লোককে।

বিষয়টি নিয়ে জায়েদ বলেন, পাঁচটার আগে সমতির অফিস কেন তালা দেওয়া হবে? এটা তো কেপিআইভুক্ত এলাকা। এখানে কেন বহিরাগতরা মিছিল করবে। এফডিসিতে এমনটি কাম্য নয়।

তবে অফিস কেনো তালা ঝুলছে সে বিষয়ে কোনো কারণ জানাতে পারেননি তিনি।

এর আগে, দুপুরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে অভিনেত্রী নিপুণ‌ আক্তারকে বিনা প্রতিদ্ব‌ন্দ্বিতায় বিজয়ী ঘোষণাকে অবৈধ বলে রায় দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্তকে অবৈধ ঘোষণা করেন আদালত।

এই রায়ের ফলে আজ থেকে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের বসতে বাধা নেই বলে জানিয়েছেন জায়েদ খানের আইনজীবী।

এমন রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জায়েদ খান হাইকোর্টে উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন, ‘রায়ে আমি খুশি, প্রথমে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই, এর পরে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই; কেননা তার শাসনামলে ন্যায়বিচার প্রতিষ্ঠা হয়েছে। আমি আইনজীবী, মিডিয়া, ভক্ত সবার কাছে কৃতজ্ঞতা জানাই। আমি ন্যায়বিচার পেয়েছি।’

ষড়যন্ত্র অব্যাহত আছে জানিয়ে এই অভিনয়শিল্পী বলেন, ‘আমার কার্যক্রম, জনপ্রিয়তা তাদের ঈর্ষার কারণ। তারা আবার আটকানোর চিন্তা করবে এই রায়কে। তারা প্রক্রিয়া চালাবে শুধু কাজ বন্ধ করে। আমি যে নির্বাচিত, আমাকে যে দুই বছর কাজ করতে দেবে, সেটা না দিয়ে এটাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করবে।’

তিনি আরও বলেন, ‘চেয়ার দখলের খেলা বন্ধ করতে হবে। এগুলো দেখে মানুষ হাসে। দেখতে দেখতে দুই বছর চলে যাবে। শিল্পীরা হচ্ছে ফুলের মতো।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.