Sylhet Today 24 PRINT

ঢাকায় মিরাক্কেলের মীর

সিলেটটুডে ডেস্ক |  ২৭ মার্চ, ২০২২

কলকাতার জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী। তবে দর্শকদের কাছে তিনি মীর দা নামেই বেশি পরিচিত। জি বাংলায় প্রচারিত জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ এর মাধ্যমে তিনি কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

শনিবার (২৬ মার্চ) তিনি ঢাকায় অবস্থানের কথা জানিয়েছেন। ঢাকায় অবস্থানের ২য় দিনে তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, কাউকে খবরদার বোলো না কিন্তু! জাস্ট ডে টু অব আউয়ার ফুডকা বাংলাদেশ ট্যুর এন্ড উই আর অলরেডি বার্স্টিং। সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন। মাওয়া ফেরি ঘাটের লোকেশন দিয়ে আপলোড করা ছবিটিতে খাবার টেবিলের সামনে মীর ও তার সঙ্গীদের বাংলাদেশি খাবারের পসরা নিয়ে বসে থাকতে দেখা যায়।

এই স্ট্যাটাসের ঠিক কয়েক ঘণ্টা পর আবার আরেকটি স্ট্যাটাসে দইয়ের ছবি শেয়ার করে জানান, এতে যদি বিষ মেশানো থাকতো, আমি তাও খেতাম! অনেকদিন কোনো কিছুর জন্য ওই বিখ্যাত দুটো শব্দ ব্যবহার করিনি। আজ করছি… এই দইটার জন্য… অসাম শালা...

এরপর ভক্তদের উদ্দেশ্যে তিনি প্রশ্ন ছুঁড়ে দেন, বলতে পারেন বাংলাদেশের কোথায় আজ আমি এই অমৃত খেলাম?

এদিকে ফেসবুকে তার আগমনের খবরে অনেক বাংলাদেশি ভক্ত তাকে স্বাগত জানিয়েছেন। শিপন নামে একজন মন্তব্য করেছেন, “মীর ভাই আপনাকে স্বাগতম, বাংলাদেশের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা নিবেন।”

সামিনা নামে আরেকজন মজা করে বলছেন, “পেট ভরে, মজা করে খান দাদা। কেউ জানবেও না, কিছু বলবেও না।”

কেউ কেউ আবার বাংলাদেশি বিভিন্ন খাবারের স্বাদ নেয়ার পরামর্শও ‍দিয়েছেন। খাবারের স্বাদ নিয়ে ফেসবুক মন্তব্যে ব্যবহারকারী রাহাত জানান, মীর দা ওনারা আপনাকে ভাল হোটেলে নিয়ে যেতে পারে নি। মাওয়া ঘাটের ঐ অভিজাত হোটেলের খাবারের মান ভাল না।

হাসির ইমোজি দিয়ে সৌরভ ঘোষ নামে আরেকজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, আপনাকে স্বাগতম, সামনে খাবার রেখে দেরী করা ঠিক না।

উল্লেখ্যে, ১৯৭৫ সালে জন্ম নেওয়া মীর আফসার আলী (মীর দা) ভারতীয় বাংলা গণমাধ্যমের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব। রেডিও জকি এবং উপস্থাপক হিসাবে কাজ করলেও তিনি মূলত উপস্থাপক হিসেবেই বেশ সুপরিচিত। ডিডি বাংলার নিউজ প্রোগ্রাম খাস খবর-এর মাধ্যমে টেলিভিশনে তার প্রথম আবির্ভাব। এরপর জি বাংলায় প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল-এর মাধ্যমেই তিনি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। বর্তমানে তিনি রেডিও মিরচিতে কাজ করছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.