Sylhet Today 24 PRINT

মন্ত্রী নয়, ব্যাংকারকে বিয়ে করলেন সানাই মাহবুব

বিনোদন ডেস্ক |  ২৮ মে, ২০২২

শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য আলোচিত সানাই মাহবুব এবার বিয়ে করলেন। পাত্র আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা।  

যদিও সানাই মাহবুব ২০১৯ সালে এর আগে গণমাধ্যমে বলেছিলেন সাবেক এক মন্ত্রীকে বিয়ে করবেন। নাম প্রকাশ না করে ওই মন্ত্রীর সঙ্গে বাগদান হয়েছে বলেও জানিয়েছিলেন সানাই।  কিন্তু তিন বছর পর এসে জানাগেলো সাবেক কোনো মন্ত্রী নয় ব্যাংকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।  

সিনেমার নায়িকা হওয়ার জন্য শোবিজে পা রেখেছিলেন সানাই মাহবুব। একাধিক সিনেমায় কাজও করেছেন। যদিও তার একটিও আলোর মুখ দেখেনি। তাই শোবিজে জায়গা পোক্ত করতে পারেননি। তবে  হুট করে সার্জারি করে শারীরিক পরিবর্তন এনে সমালোচিত হতে থাকেন।

গত বছর সব ছেড়েছুড়ে ইসলামের পথে চলবেন বলে লাইভে এসে ঘোষণা দেন সানাই সে সময় তিনি বলেন, ‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.