Sylhet Today 24 PRINT

কে কে’র মৃত্যু ঘিরে রহস্য, মামলা দায়ের

বিনোদন ডেস্ক |  ০১ জুন, ২০২২

বলিউডের জনপ্রিয় গায়ক কে কে’র (কৃষ্ণকুমার কুন্নাথ) মৃত্যু ঘিরে তৈরি হয়েছে রহস্য। তার মৃত্যু অস্বাভাবিক বলে মনে করছেন কলকাতার নজরুল মঞ্চে কেকের শেষ কনসার্টে তার সঙ্গে যাওয়া সঙ্গীরা। তাই মামলা দায়ের করেছেন তারা।  

বুধবার (১ জুন) সকালে কলকাতার নিউ মার্কেট থানায় কেকে’র অস্বাভাবিক মৃত্যুর মামলাটি দায়ের করা হয়েছে বলে জানিয়েছে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার। কেকের মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ। এছাড়া কলকাতার যে পাঁচ তারকা হোটেলে ছিলেন তিনি, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এরইমধ্যে তদন্তে নেমেছে নিউ মার্কেট পুলিশ। হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে পরীক্ষা করা হচ্ছে সিসিটিভি ফুটেজও। বুধবার সকালেই এই তারকার ময়নাতদন্তও শুরু হওয়ার কথা।

পরপর দু’দিন কলকাতায় অনুষ্ঠান করেন কেকে। মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় নজরুল মঞ্চে বেশ কয়েকটি গান গাওয়ার পরই অসুস্থ বোধ করেন গায়ক। ফলে অনুষ্ঠানের সময় স্পট লাইট বন্ধ করতে বলেছিলেন তিনি। অনুষ্ঠান-বিরতিতে ব্যাক স্টেজে বিশ্রামও নেন। সেখান থেকে ফিরে যান হোটেলে। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হলেও শেষ রক্ষা আর হয়নি। রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তবে তার দেহের কপাল ও ঠোঁটে নাকি আঘাতের চিহ্ন রয়েছে, যা নিয়ে রহস্য তৈরি হয়েছে। ‘দিল ইবাদত’, ‘আঁখো মে তেরি’, ‘জারা সা’, ‘তু যো মিলা’র মতো অসংখ্য জনপ্রিয় সব উপহার দিয়েছেন কেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.