Sylhet Today 24 PRINT

কনসার্ট চলাকালীন কে কে’র মৃত্যু: শেষ ভিডিওটি ভাইরাল

বিনোদন ডেস্ক |  ০১ জুন, ২০২২

বলিউডের প্রখ্যাত গায়ক কে কে’র জীবনের শেষ পারফরমেন্স কলকাতার নজরুল মঞ্চে। মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় থেকে টানা দুই ঘণ্টারও বেশি সময় ধরে গান পরিবেশন করেন তিনি।

একের পর এক জনপ্রিয় গান গেয়ে মাতিয়ে রাখেন উপস্থিত দর্শকদের।

কেকের মৃত্যুর পর তার শেষ কনসার্টের বেশকিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে তাকে ‘হাম রাহে ইয়া না রাহে কাল’ গাইতে শোনা যাচ্ছে, যা নেটিজেনদের অশ্রুসিক্ত করেছে। গানে গানেই যেন নিজের বিদায়ের কথা বলে গেছেন তিনি।

অন্য আরেকটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, নজরুল মঞ্চে অনুষ্ঠানের মাঝে বারবার ঘাম মুছছেন কেকে। পাশাপাশি বোতল থেকে পানি খেতে দেখা যায় তাকে। তীব্র গরমে তিনি অস্বস্তি বোধ করছিলেন, তা স্পষ্টই বোঝা যাচ্ছে। প্রচণ্ড গরম... এমনটা বলতেও শোনা যায় গায়ককে। ইশারায় মঞ্চের উপরের স্পট লাইটগুলো দেখিয়ে বললেন, ‘নিভিয়ে দাও। ’

এরপর, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় কেকে-কে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাত্র ৫৩ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন ‘দিল ইবাদত’, ‘আঁখো মে তেরি’, ‘জারা সা’, ‘তু যো মিলা’র মতো অসংখ্য জনপ্রিয় গানের এই গায়ক।  

বুধবার (০১ জুন) সকালে কলকাতার নিউ মার্কেট থানায় কেকে’র সঙ্গীরা অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছেন। গায়কের মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ। এছাড়া কলকাতার যে পাঁচ তারকা হোটেলে ছিলেন তিনি, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

হিন্দিতে ৫০০, অন্যান্য ভাষায় ২০০-র বেশি গান গেয়েছেন কেকে। হিন্দি, তামিল, কন্নড় ও বাংলাসহ একাধিক ভাষায় গান গেয়েছেন তিনি। ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার মাধ্যমে প্রথম বলিউড প্লেব্যাক করেন এই গায়ক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.