Sylhet Today 24 PRINT

মৌসুমীর অডিও বার্তা প্রসঙ্গে যা বললেন ওমর সানি

সিলেটটুডে ডেস্ক |  ১৩ জুন, ২০২২

জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর আনা সব অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়কা মৌসুমী। সোমবার গণমাধ্যমে পাঠানো এক অডিও বার্তায় সব জানান মৌসুমী। সেখানে  স্বামী ওমর সানিকে ‘ভাই’ বলেও সম্বোধন করেন এই নায়িকা।

বিষয়টি নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানতে যোগাযোগ করা হয় ওমর সানীর সঙ্গে । সমকালকে ওমর সানী বলেন, আমি অডিও বার্তা শুনেছি, সে কেন বা কী কারণে তার স্বামীর বিরুদ্ধে অবস্থান নিয়েছে, সে-ই ভালো বলতে পারবে। সে আমার সন্তানের মা, তার প্রতি আমার সম্মান আছে। কিন্তু আমার কাছে সব তথ্য-প্রমাণ আছে, আমার ছেলে তা দেখাবে আপনাদের।’

ওমর সানীর ভাষ্য, মৌসুমী এখনও আমার স্ত্রী। আমার সন্তানের মা সে। আমি তাকে  অসম্মান করে কিছু বলতে চাই না। তার প্রতি সম্মান ছিলো, আছে।

কথায় কথায় ওমর সানী জানালেন তাদের সম্পর্ক এখন ভালো নেই। মনোমালিন্য চলছে। এটা সব পরিবারে থাকে...।

আপনারা এখন একসঙ্গে থাকছেন কি না, এমন প্রশ্নে ওমর সানি বলেন, ‘হ্যাঁ, হ্যাঁ, একসঙ্গে থাকব না কেন, একই ছাদের নিচে আছি আমরা। আমার বাসায় ১১টি সিসিটিভি আছে... ফুটেজ চাইলে সব দেখাব।’  

গতকাল রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে ওমর সানির জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন।

এর আগে অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

১০ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েক জনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের খবর, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.