Sylhet Today 24 PRINT

আমেরিকার ভিসা পেলেন পূজা চেরী, মাও যাবেন সঙ্গে

সিলেটটুডে ডেস্ক |  ০২ অক্টোবর, ২০২২

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন হালের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরী। ভিসাপ্রাপ্তির তথ্য আগেই সংবাদ মাধ্যমে প্রকাশিত হলেও আজ তিনি ফেসবুকে নিজে এ তথ্য প্রকাশ করেছেন।

গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ঢাকাস্থ আমেরিকান দূতাবাস থেকে পূজা ভিসা পান।

প্রতিবারের মতো এবারও নিউ ইয়র্ক শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার তারকাদের নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। সেখানে অংশ নিতে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্র যাচ্ছেন পূজা চেরী। তিনি জানান, তার মা ঝর্ণা রায়ও ভিসা পেয়েছেন। তিনিও যাবেন।

১৬ অক্টোবর নিউ ইয়র্কের কুইন্সের অনুষ্ঠিত হতে যাওয়া ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পূজা ছাড়াও বাংলাদেশ থেকে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা ও পলাশ।

পূজা চেরীসহ সবাই আগামী ১২ অক্টোবরের দিকে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন বলে জানা গেছে।

বর্তমানে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে পূজা চেরীর সম্পর্কের গুঞ্জন রয়েছে, যদিও তাদের পক্ষ থেকে এনিয়ে কেউ কোনো মন্তব্য করেননি। পূজার ভিসাপ্রাপ্তিতে শাকিব খান ও আমেরিকায় বসবাসরত এক প্রযোজক চেষ্টা করেছিলেন বলে গুঞ্জন ছিল।

শাকিব-পূজা প্রথম ‘গলুই’ সিনেমায় জুটি বাঁধেন। ছবিটি মুক্তির সময় এই নায়ক-নায়িকার প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি কেউ-ই। এ ছবিটি পরিচালনা করেন চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলীক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.