Sylhet Today 24 PRINT

শাকিব-বুবলীর বিচ্ছেদ, ঘোষণা হতে পারে আজ!

বিনোদন ডেস্ক |  ১০ অক্টোবর, ২০২২

ঢালিউড চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে বিচ্ছেদের গুঞ্জনই সত্যি হলো। শাকিব খান ও বুবলীর ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, আট মাস আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে।

তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়েছে। এটি বুবলি তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন। ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

তবে একটি গণমাধ্যমকে বিচ্ছেদের বিষয়টি অস্বীকার করে বুবলীর বলেন, বিবাহ বিচ্ছেদের কথা কেউ একজন ছড়াচ্ছেন। তিনি বলেন, এ ধরনের কথা কে বা কারা ছড়াচ্ছে আমি বুঝতে পারছি না। তবে শিগগিরই জানতে পারব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.