Sylhet Today 24 PRINT

‘আর্জেন্টিনার খেলার আগে টেনশনে পরীমণির দম বন্ধ হয়ে আসে’

সিলেটটুডে ডেস্ক: |  ০৩ ডিসেম্বর, ২০২২

ফাইল ছবি

মেসি ভক্ত চিত্রনায়িকা পরীমণি। বিশ্বকাপ ফুটবলেও দল হিসেবে আর্জেন্টিনার সমর্থক। তাই আর্জেন্টিনার খেলার আগে বাড়তি টেনশনে থাকেন তিনি। তবে মেসির খেলা দেখার জন্যও মুখিয়ে থাকেন। নিজের পছন্দের দল, ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনা ও সংসার জীবনের নানা বিষয়ে কথা হয় তার সঙ্গে।

রাজকে নিয়ে বেশ ঘোরাঘুরি করছেন মনে হচ্ছে?

খুব যে ঘুরছি তা নয়। আমাদের রাজ্যর বয়স ৪ মাস পার হচ্ছে। তাই ছেলেকে নিয়ে প্রথমবার ঢাকার বাইরে ঘুরতে গিয়েছিলাম। প্রথমে গাজীপুর পরে চট্টগ্রামে গেলাম। চট্টগ্রামে সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন হলো সেখানে হাজির হয়েছিলাম। এর মধ্যে একটা কাকতালীয় ঘটনা ঘটেছে।

কি ঘটনা?

গত বছরও ঠিক একই সময়ে, একই দিনে গাজীপুরের যে জায়গায় আমি আর রাজ ঘুরতে গিয়েছিলাম এক বছর পর রাজ্যকে নিয়ে একই সময়ে, সেই স্থানেই ঘুরতে গেলাম। তবে এটা প্ল্যান করে নয়। বলতে পারেন কাকতাল! শুধু রাজ্য নয় ওর দাদীও ছিলো।

আপনি তো আর্জেন্টিনার সমর্থক। আজকে প্রিয় দলের ম্যাচটির কেমন টেনশন হচ্ছে?

টেনশনে হবে না কেনো। খেলা শুরুর আগে তো টেনশনে আমার দম বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা হয়। তবে রাজ ব্রাজিল সমর্থক হলেও আমাকে টেনশন ফ্রি রাখার চেষ্টা করেন। আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখে আমাকে উৎসাহ দেয়।

আর্জেন্টিনা এবার ট্রফি জয়ী হলে আপনি নাকি মেসির দেশে যাবেন?

মেসি আমার প্রিয় খেলোয়াড়। মেসির পায়ে বল গেলেই নিজে আলাদা শান্তি অনুভব করি। এতো বড় একজন খেলোয়াড় হয়েও মাঠে ও মাঠের বাইরে তার বিনয় ও আচার-আচরণ আমাকে মুগ্ধ করে। সুযোগ পেলে অবশ্যই মেসির দেশে যাবো। তবে রাজ বলেছে আর্জেন্টিনা জয়ী হলে এবার মেসির দেশে নিয়ে যাবে। আর ব্রাজিল জিতলে নেইমারের দেশে। বিয়ের পর তো আমাদের বিদেশে যাওয়া হয়নি। তাই হয়তো রাজ এমনটি পরিকল্পনা করেছে।

আপনি ও রাজ বিপরীত দুই দলের সমর্থক। এই দল নিয়ে কখনো ঝগড়া হয় না?

বিশ্বকাপ নিয়ে আমার আর রাজের মধ্যে ঝগড়া হয় না। তবে চরম লেবেলের খুনসুটি হয়। তবে রাজ ব্রাজিল করলেও মেসির খেলার ভক্ত তিনি।- খবর সমকালের

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.