Sylhet Today 24 PRINT

৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরে বেড়াবেন পরীমণি

বিনোদন ডেস্ক |  ১০ ডিসেম্বর, ২০২২

অনেক নাটকীয়তায় ভরা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে হারিয়ে সেমি ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। তবে মেসিদের জন্য এই জয়টি মোটেও সহজ ছিলো না। এক সময় ২-০ গোলে এগিয়ে থাকলেও শেষ দিকে এসে খেই হারিয়ে ফেলে আলভিসেলেস্তেরা। নব্বই মিনিটের পর অতিরিক্ত সময়ে গোল খেয়ে সমতায় ফেরে নেদারল্যান্ডস। সেখান থেকে বাড়তি ৩০ মিনিটে আর কোনো গোল না হলে খেলা গড়ায় টাইব্রেকারে। শেষ পর্যন্ত রুদ্ধশ্বাস জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

রুদ্ধশ্বাসের এই ম্যাচে দমবন্ধ হয়ে যাওয়া মত অবস্থা ছিলো আর্জেন্টিা সমর্থকদের।  ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি শুরু থেকেই ম্যাচটি নিয়ে উত্তেজনার মধ্যে ছিলেন। ৩৫ মিনিটে মেসির ম্যাজিকাল পাসে মলিনার গোলে আর্জেন্টিনা যখন প্রথম গোলটি করে তখন চোখের পানি ধরে রাখতে পারেননি বলেই জানান।

শেষতক এমিলিয়ানো মার্টিনেজের বীরত্বে আর্জেন্টিনার জয়ে হাসি ফোটে পরীর মুখে। তার কথায়, ‘ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক। বিশ্বকাপ এলেই খেলাটার প্রতি বেশি মায়া জন্মায়। আর্জেন্টিনার প্রতিটি খেলোয়াড়কে মনে হয় নিজের আপন কেউ। খুব করে চাই লিওনেল মেসির হাতেই কাপটা উঠুক। এই জয়ের মধ্য দিয়ে সেই স্বপ্নের আরও কাছাকাছি চলে গেলো দলটি। আমার বিশ্বাস পরের দুই ম্যাচ জিতে আর্জেন্টিনা মেসির স্বপ্ন পূরণ করবে। বিশ্বকাপ জিতবে।’

তবে খেলার দ্বিতীয়ার্ধে প্রেশারের কারণে কিছুক্ষণ টিভি বন্ধ রাখেন জানিয়ে ‘স্বপ্নজাল’ নায়িকা বলেন, ‘আমার প্রেশার অনেক হাই। সে সময়টায় প্রেশার বেড়ে খুব অসুস্থ লাগছিল। ফলে টিভি বন্ধ করে দিয়েছিলাম।’

এদিকে ম্যাচ শেষ হওয়ার আগে ফেসবুকে পরী লেখেন, ‘আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবো প্রমিস।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। এখন আর্জেন্টিনাভক্ত পরীর গায়ে ব্রাজিলের জার্সি দেখার অপেক্ষায় তার ভক্তরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.