Sylhet Today 24 PRINT

চার্লি চ্যাপলিনের নায়িকা বিথি

বিনোদন ডেস্ক |  ২৮ ডিসেম্বর, ২০১৫

চিরায়ত বাংলার বিখ্যাত চরিত্র গোপাল ভাঁড় ও বিশ্ব বিখ্যাত চরিত্র চার্লি চ্যাপলিনকে এক সুতোয় গাঁথতে চলেছেন নাট্যকার ও পরিচালক শিমুল সরকার। ‘গোপাল ভাঁড় বনাম চার্লি চ্যাপলিন’ শিরোনামে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করতে যাচ্ছেন তিনি। এতে চ্যাপলিনের নায়িকার ভূমিকায় দেখা যাবে মডেল ও অভিনেত্রী বিথি রানী রানী সরকারকে।

অন্যদিকে চ্যাপলিন চরিত্রে মিরাক্কেল তারকা ভিকি নন্দী ও গোপাল ভাঁড় চরিত্রে অভিনয় করবেন তন্ময় সাহা।

নাটকের গল্পে মূলত চ্যাপলিনের নায়িকার ভূমিকায় থাকবেন বিথি রানী সরকার। তবে যখনই চ্যাপলিন কোন জটিলার স্মুখীন হবে তখন তাকে উদ্ধার করবে গোঁপাল ভাঁড়। মূলত এই দুই চরিত্রকে কেন্দ্র করেই নাটকটির প্রতি পর্বে একটি করে ঘটনা ঘটবে।

এদিকে অভিনেত্রী বিথী রানী সরকার গ্রামীণফোনের ‘আমারে ছাড়িয়া বন্ধু কই রইলা রে’ বিজ্ঞাপনের মাধ্যমে আলোচনা আসেন। তারপর থেকেই ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন। পাশাপাশি বড়পর্দায় তার অভিনীত ‘হেডমাস্টার ও ‘হরিজুপিয়া’ নামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘কারণ তোমায় ভালোবাসি’ নামে আরেকটি ছবি। এছাড়া সম্প্রতি বিথী রেজা গালিবের ‘কালের পুতুল’ চলচ্চিত্রে কাজ শুরু করেছেন।

‘গোপাল ভাঁড় বনাম চার্লি চ্যাপলিন’ নাটকটি পরিকল্পনা ও পরিচালনা করছেন শিমুল সরকার। নাটকের পান্ডুলিপি করছেন মিরাক্কেল খ্যাত সৌরভ পালোধী। আগামী ১১ জানুয়ারি থেকে রাজধানীর অদূরে পূবাইলে নাটকটির চিত্রধারণের কাজ শুরু হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.