Sylhet Today 24 PRINT

হিরো আলমকে কোনো শিল্পী মনে করেন না অভিনেত্রী জ্যোতিকা

সিলেটটুডে ডেস্ক: |  ১১ ফেব্রুয়ারী, ২০২৩

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বগুড়ার আশরাফুল আলম ওরফে ‘হিরো আলম’কে কোনো শিল্পী মনে করেন না অভিনেত্রী জোতিকা জ্যোতি। তিনি বলেন, যেহেতু তাকে (হিরো আলম) কোনো শিল্পী মনে করি না, তাই তাকে নিয়ে কিছু বলারও নেই।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গণমাধ্যমের মুখোমুখি হলে হিরো আলমের প্রসঙ্গ উঠতেই জ্যোতি বলেন, তার উত্থানের পিছনে আমাদের চারপাশের মানুষ দায়ী। উদাহরণ টেনে এই অভিনেত্রী বলেন, আমি অভিনয় নিয়ে অনেকদিন চর্চা করছি।

কিন্তু উনি গান করছেন কবিতা পড়ছেন অভিনয়সহ আরও যা করছেন কেন উনি তা উনি ভালো জানেন। ওনার জন্য আমার কোনো সমবেদনা নেই।

সেন্সরের অনুমতি নিয়ে ‘মারছক্কা’ ও ‘সাহসী হিরো আলম’ দুটি সিনেমা মুক্তি পেয়েছে আশরাফুল আলমের। তাহলে তিনি কেন শিল্পী না জানতে চাইলে ‘শ্রীকান্ত’, ‘অনিল বাগচীর একদিন’ ছবির এই অভিনেত্রী বলেন, সেন্সর দেখে রাষ্ট্র বিরোধী কোনো কর্মকান্ড আছে কিনা। কাজটি রুচিশীল কিনা তা দেখে না। আমি জানিনা হিরো আলমের সিনেমা মুক্তি পেয়েছে কিনা।

‌'যে কেউ সিনেমা করে ফেলবে এই বিষয়টাও দেখা উচিত। আমি মনে করি, যারা সিনেমা করে তাদের মানুষের রুচি তৈরিতে ভূমিকা রাখতে পারে। যদি কেউ তার (হিরো আলম)-এর সঙ্গে কাজ করে থাকে তাহলে হয়তো তাদের প্রয়োজনে করেছে। এটা তাদের রুচির ব্যাপার। কিছু বলার নেই।'

দীর্ঘদিন নাটকে অভিনয়ের পর জোতিকা জ্যোতি এখন সিনেমায় বেশী কাজ করছেন। তিনি জানান, নূরুল আলম আতিকের পরিচালনায় ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ নামে একটি ছবির অর্ধেক শুটিং শেষ করেছেন। সাইফুল ইসলাম মান্নুর ‘অনাবৃত’ নামে আরেকটি ছবির শুটিং শেষ করেছেন।

আরও জানান, আগুনের পাখি নামে আরেক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। অন্য আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। নাম প্রোডাকশন হাউজ থেকে জানাবে। জ্যোতি বলেন, আমি সবসময় গল্প প্রধান সিনেমা করি। নায়ক-নায়িকা নির্ভর সিনেমাগুলো আমার না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.