Sylhet Today 24 PRINT

শুভ-মাহির সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী

বিনোদন ডেস্ক |  ৩১ ডিসেম্বর, ২০১৫

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের বলরুমে আয়োজন করা হয়েছিলো ‘ঢাকা অ্যাটাক’ ছবির মহরত। বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেডের নিবেদনে নির্মাণাধীন চলচ্চিত্রটির আনুষ্ঠানিক যাত্রায় প্রধান অতিথি হিসেবে হাজির হয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি চলচ্চিত্রে ব্যবহৃত একটি ক্যামেরার চালু করার মাধ্যমে ‘ঢাকা অ্যাটাক’ ছবির মহরত ঘোষনা করেন তিনি।

পুলিশ বাহিনীকে ঘিরে বাংলাদেশের প্রথম থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। দীপংকর সেনগুপ্ত দীপনের পরিচালনায় নির্মাণাধীন চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠানে চলচ্চিত্র অঙ্গনের পাশাপাশি উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশ ও র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তারা।

র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. মো. মোজাম্মেল হক খান, সচিব মরতুজা আহমেদ। এ ছাড়াও ছিলেন ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের প্রধান পৃষ্ঠপোষক পুলিশের আইজিপি একেএম শহীদুল হক ও ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির আহ্বায়ক ডিবির যুগ্ন কমিশনার মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘পুলিশের ইতিবাচক ভাবমূর্তি তৈরিতে ‘ঢাকা অ্যাটাক’ এর মতো বিশেষায়িত চলচ্চিত্র নিয়মিত নির্মাণ করা উচিত। যা পুলিশ বাহিনীর সাহসিকতা ও অবদানের কথা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিবে।’

দীপংকর সেনগুপ্ত দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবির মহরতে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ, চিত্রনায়িকা মাহিয়া মাহি, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, নওশাবা প্রমুখ।

এদিকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার সানী সানোয়ারের গল্প ও চিত্রনাট্যে নির্মিত হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। তাই অনুষ্ঠানের এক পর্যয়ে ছবির গল্পটি আমন্ত্রিত অতিথিদের সামনে তুলে ধরেন তিনি। এছাড়া ছবির নির্মাণ কৌশল, প্রেক্ষাপট ও অন্যান্য বিষয় সম্পর্কে ধারণা দেন পরিচালক দীপংকর সেনগুপ্ত দীপন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.