Sylhet Today 24 PRINT

জি মিউজিকের গানে আফরোজা ও ওয়ালিদের সঙ্গে ভারতের উদিত নারায়ণ

সিলেটটুডে ডেস্ক |  ২৪ মার্চ, ২০২৩

ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান ‘জি মিউজিক’ থেকে প্রকাশিত মিউজিক ভিডিও ‘তুম হি তুম হো’-তে একসঙ্গে কাজ করেছেন ভারত ও বাংলাদেশের শিল্পী ও কলাকুশলীরা। বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক ওয়ালিদ আহমেদের পরিচালনায় গানটিতে কণ্ঠশিল্পী আফরোজা মোমেনের সঙ্গে জুটি বেধেছেন বলিউডের শিল্পী উদিত নারায়ণ।

গানটির সুর-সংগীত করেছেন ভিক্রান্ত ভারতিয়া এবং কথা লিখেছেন ওয়ালিদ আহমেদ ও ইকবাল সালিক।

গত ২৩ মার্চ জি মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘জি মিউজিক কোম্পানি’ থেকে মিউজিক ভিডিওটি আপলোড করা হয়।

জানা যায়, জি মিউজিক মূলত বলিউডের সিনেমা ও গানের প্রযোজনা করে থাকে। “জি মিউজিক” এর সঙ্গে বাংলাদেশি নির্মাতা ওয়ালিদ আহমেদের এটাই প্রথম কাজ। এছাড়া বাংলাদেশের শিল্পী আফরোজা মোমেনও প্রথমবারের মতো দ্বৈতভাবে কণ্ঠ দিলেন শিল্পী উদিত নারায়ণের সাথে।

নির্মাতা ওয়ালিদ আহমেদ বলেন, জি মিউজিকের কোয়ালিটি অনুযায়ী কাজ করা একটু চ্যালেঞ্জিং ছিল। তারা খুব বেছে বেছে কাজ করায়। বলিউডের সালমান খান, শাহরুখ খানসহ সব বড় বড় আর্টিস্টদের ফিল্ম সং এর পাশে আমার কাজটি স্থান পাচ্ছে একই প্লাটফর্মে, এটা ভাবতেই ভালো লাগছে।

কণ্ঠশিল্পী আফরোজা মোমেন বলেন, বিশ্বখ্যাত সব কণ্ঠশিল্পীর সাথে একই মঞ্চে গান গাইবার ইচ্ছা ছিল শুরু থেকেই। উদিত নারায়ণের সাথে গানটা গাইতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। তিনি শুধু বড় মাপের গায়ক নন, খুব ভালো সহকর্মীও। কাজটি করতে গিয়ে অনেক অনুপ্রেরণা পেয়েছি তার কাছ থেকে।

মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ছিলেন সজীব রয় ও বাঙালি বংশোদ্ভূত ফ্রেঞ্চ মডেল সারাহনা এস্ট্রেগো। নীল এর এডিট এফএক্স এ বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা এন্টারটেইনমেন্ট থেকে ভিডিওটি নির্মাণ করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.