Sylhet Today 24 PRINT

বুবলী অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে: শাকিব

সিলেটটুডে ডেস্ক |  ১০ মে, ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। অভিনয় নিয়ে যতটা না আলোচিত হয়েছেন তিনি, তার চেয়ে বেশি হয়েছেন শাকিব খানের দ্বিতীয় স্ত্রীকাণ্ডে।  

বিচ্ছেদের পরও দুজন প্রায় সময়ই সংবাদের শিরোনাম হচ্ছেন।  ছাড়াছাড়ি হলেও বুবলীর মুখে শাকিব খানের প্রশংসা শোনা যেত হরহামেশাই। নায়িকা সবসময় বোঝাতে চাইতেন তাদের সর্ম্পক মধুর।কিন্তু এবার শাকিবের মুখে উল্টো সুর!

নায়কের ভাষ্য, বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ। এমনকি তার সঙ্গে কোনো সিনেমাও করবেন না।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের কথা ছিল শবনম বুবলীর। সম্প্রতি জানা গেল ছবিটিতে বুবলী থাকছেন না। এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। মঙ্গলবার তিনি কলকাতা থেকে ঢাকায় এসেছেন।

২০১৯ সালে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিতে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি হন শবনম বুবলী।
এরপর গেল রোজার ঈদে শাকিব-বুবলীর ‘লিডার: আমিই বাংলাদেশ’– ছবি মুক্তি পায়। কিন্তু ‘প্রিয়তমা’ ছবিতে বুবলী না থাকায় দুজনের সম্পর্কে ফাটলের ব্যাপারটি আরও স্পষ্ট হয়ে উঠে।

ধারণা করা হয়, তাহলে কি শাকিবের বিপরীতে আর দেখা যাবে না বুবলীকে!অবশ্য সেই ধারণাই ঠিক হলো।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে শাকিব বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

তাদের দূরত্বের বিষয়টি খোলাসা করে তিনি আরও বলেন, আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

‘বাস্তব জীবনে তার সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারো বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়ক শাকিবের সঙ্গে বিয়ে হয় বুবলীর। এর পর ২০২০ সালের ২১ মার্চ ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয় বলে জানান বুবলী।

বাবা হিসেবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয় এবং শবনম বুবলীর ছেলে বীরের সঙ্গে প্রায়ই সময় কাটিয়ে থাকেন শাকিব। কখনো বড় ছেলে, আবার কখনো ছোট ছেলের সঙ্গে সময় কাটানোর সেসব ছবি মাঝে মাঝে সামাজিকমাধ্যমে শেয়ারও করে থাকেন শাকিব-অপু-বুবলী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.