Sylhet Today 24 PRINT

প্রতারণা মামলায় গায়ক নোবেল এক দিনের রিমান্ডে

সিলেটটুডে ডেস্ক |  ২০ মে, ২০২৩

ছবি: সংগৃহীত

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার তরুণ গায়ক মাঈনুল আহসান নোবেলকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২০ মে) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এই আদেশ দেন।

এরআগে রাজধানীর মতিঝিল থানায় হওয়া প্রতারণার মামলায় নোবেলকে গ্রেপ্তার দেখিয়ে ঢাকার সিএমএম আদালতে হাজির করে পুলিশ। পরে তাকে তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হয়। অপর দিকে নোবেলের আইনজীবী তার জামিনের আবেদন করেন।

আদালত সূত্র জানায়, উভয় পক্ষের শুনানি নিয়ে নোবেলকে এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন আদালত।

নোবেলের রিমান্ডের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিএমপির গোয়েন্দা বিভাগের (লালবাগ বিভাগ) পরিদর্শক হুমায়ুন কবির।

অনুষ্ঠানে না গিয়ে ১ লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মতিঝিল থানায় একটি মামলা করা হয়। মামলাটি করেন সাফায়েত ইসলাম নামের এক ব্যক্তি।

মামলায় সাফায়েত ইসলাম অভিযোগ করেন, তিনি শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চবিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন তিনি। তারা পুনর্মিলনী উপলক্ষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। পরে শিল্পী হিসেবে নোবেলের সঙ্গে তিনি মুঠোফোনে যোগাযোগ করেন। গত ২৫ মার্চ রাজধানীর মতিঝিলের হীরাঝিল হোটেলের দ্বিতীয় তলায় নোবেলের সঙ্গে তিনি ও তার এক বন্ধু বৈঠক করেন। সেখানে তাদের কলেজের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নোবেলকে ১ লাখ ৭৫ হাজার টাকা দেওয়ার চুক্তি হয়।

সেদিনই তাকে ১৫ হাজার টাকা দেওয়া হয়। নোবেল জানান, অনুষ্ঠানের আগেই সব টাকা পরিশোধ করতে হবে। এরপর দুই দফায় তার ব্যাংক হিসাবে ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। নোবেল সেই টাকা তুলেও নেন। কিন্তু ২৮ এপ্রিল তিনি অনুষ্ঠানে আসেননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.